মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উপলক্ষে- শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত। সাইয়েদা ইসলাম সুম্মা এক ঘন্টার মেয়র হলেন! সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার কালিয়াকৈর পৌরসভা থেকে ৭২ ঘন্টার মধ্যে বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ কোনাবাড়ীতে আগুনে পুড়লো হায়দার আলীর ঝুট গুদাম  ঘুষ-দুর্নীতি ও নানা অপকর্মে আলোচিত সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে ফের বিভাগীয় মামলা! স্পেনে শেখ রাসেলের জম্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন কোনাবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালন  অভয়নগরে শেখ রাসেল দিবস উদযাপন

অভয়নগরে র‌্যাবের অভিযানে ১৫০লিটার চোলাই মদসহ শুক্কুর আলী আটক

মোঃ কামাল হোসেন,যশোর প্রতিনিধি:
  • সময় কাল : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর ৪ নং ওয়ার্ড ফেরীঘাট এলাকা থেকে ১৫০লিটার চোলাই মদসহ শুক্কুর আলী (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬) যশোর ক্যাম্প।

৮ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টায় ওই এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব।
আটকৃত শুক্কুর আলী নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বৌ বাজার এলাকার মৃত- হেদায়েত বিহারীর ছেলে।
এবিষয়ে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার ৪ ওয়ার্ডের  ফেরীঘাটের নিকটস্থ ইউনিয়ন গোডাউনেরেল লাইনের দক্ষিণ পার্শ্বের জনৈক বাবু এর একতলা টিনশেডপাকা দালানের মধ্যে পৌঁছামাত্র সন্দেহভাজন কয়েকজন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় শুক্কুর আলীকে আটক করা হয়। এবং তার কাছে থাকা ১৫০লিটার চোলাই মদ এবং নগদ ২ হাজার ১শ’ ২৪ টাকা জব্দ করা হয়।তিনি আরো বলেন,আটক আসামিকে অভয়নগর থানায়হস্তান্তর করে মাদক আইনে মামলা দেয়া হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102