মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

অসহায় মানুষের সেবায় পাশে থাকতে চাই আল-আমীন চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

পরিষ্কার-পরিচ্ছন্ন থাকি, সুস্থ সমাজ গড়ি এই স্লোগানের মধ্য দিয়ে, করোনা ভাইরাস প্রতিরোধে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হত-দরিদ্র মানুষের মাঝে বালতি ও হাতধোয়া সাবান বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) সকালে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের হল রুমে এলাকার হত-দরিদ্রদের মাঝে মালতি ও সাবান বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আল-আমীন সরকার।

গ্রাম হবে শহর মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য সবসময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলামিন সরকার।

এসময় উপস্থিত ছিলেন,উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিন ভূঁইয়া, ইউপি সদস্য আবদুর রউফ, ইউপি সদস্য আউয়াল মন্ডল প্রমূখ।

ইউপি চেয়ারম্যান আল-আমীন সরকার বলেন, আমার নির্বাচনী এলাকার পথচারী, দোকানী, চালক, শ্রমিক ও সাধারন মানুষের সুবিধার কথা চিন্তা করে ৫ শত বালতি ও ২৫ শত সাবান বিতরণ করা হয়েছে।
তাছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে বালতি ও সাবান বিতরণের পাশাপাশি সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

তিনি আরো বলেন,আমার নির্বাচনী এলাকায় সকল অসহায় মানুষের সেবায় পাশে থাকতে চাই সব সময়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102