বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:০৪ অপরাহ্ন

আমিও কি মন শূন্য?

বিনোদন ডেস্ক : 
  • সময় কাল : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

একটু একটু করে বিভিন্ন সময়ে নানা কারণে মানুষের মন ক্ষয়ে যেতে থাকে। চারদিক থেকে এবড়ো-থেবড়ো ভাবে ক্ষয়ে যাওয়া মনের অল্প একটু অবশিষ্ট অংশও একসময় হাওয়া হয়ে যায়। তারপর মানুষ হয়ে পড়ে মন শূন্য। তাহলে আমিও কি মন শূন্য?- এমনভাবেই সম্প্রতি নিজের মনের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন অভিনেত্রী কুসুম শিকদার। অভিনয়ের চাইতে এখন লেখক হিসেবেই বেশি ব্যস্ত তিনি। ব্যক্তিগত কারণে অনেক দিন থেকেই অভিনয় থেকে দূরে সরে আছেন কুসুম।

তবে লেখালেখিতে বেশ সরব তিনি। গেল বইমেলায় প্রকাশ হয়েছে তার নতুন বই ‘অজাগতিক ছায়া। এদিকে সহসাই শোবিজের ব্যস্ততায় ফিরছেন না কুসুম। চলতি করোনা পরিস্থিতিতে বাসাতেই থাকছেন এ অভিনেত্রী। গত বছর থেকেই তিনি নিজের সহযোগিতা নিয়ে পাশে দাঁড়িয়েছেন অসহায় মানুষদের।

পাশে দাঁড়িয়েছিলেন করোনা যোদ্ধাদেরও। ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। পাশাপাশি নিয়মিত কাজ করেছেন ছোট পর্দাতেও। তার পারফর্ম করা অনেক বিজ্ঞাপনই প্রশংসিত হয়েছে। এরইমধ্যে একটি গানও প্রকাশ করেছেন নিজ কণ্ঠে। করেছেন আবৃত্তিও। তবে নিজের চেনা জগতে কবে নাগাদ ফিরবেন সেই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেননি কুসুম শিকদার।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102