মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ইয়াবাসহ গ্রেপ্তার শাহজাদপুরে আলোকবর্তিকা’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলা : নাসির-অমিসহ গ্রেফতার ৫ ভাঙ্গুড়ায় গলায় খাবার আটকে নারীর মৃত্যু সলঙ্গায় ব্রীজের মুখ বন্ধ করে পুকুর খনন করে মাছ চাষ শতাধিক ফসলি জমি ও বসতবাড়িতে জলাবদ্ধতার সৃষ্টি কোনাবাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার  নতুন সভাপতি পেল দুই সংসদীয় কমিটি সিরাজগঞ্জে যুবলীগের উদ্যোগে- মরহুম মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- খাবার বিতরণ আশুলিয়ায় চেকজালিয়াতি মামলায় গ্রেপ্তার-১ প্রথমবারের মতো পোশাক কারখানায় খোলা বাজারে খাদ্য সামগ্রী বিক্রি শুরু

আরিফের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান

কলমের বার্তা ডেস্ক:
  • সময় কাল : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে

সারুয়ার হাসানঃ২০২১-২২ইং শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ৮২২ তম হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন আরিফ এবং তার জমজ ভাই মোঃ শরিফ হোসাইন ১১৮৬ তম হয়ে চট্টগ্রাম মেডিকেল এ চান্স পেয়েছে।

তবে অভাবের সংসারে তার মেডিকেলে পড়া হবে কিনা, তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল আরিফের মনে ।পরবর্তীতে মো. আরিফের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাএলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান। এখন আর তার মেডিকেল ভর্তি নিয়ে শঙ্কা নেই।

তাদের বাড়ি কুমিল্লার লাকসামের মনোহরগঞ্জে, তার বাবা এক জন অটোরিকশা চালক, তারা যমজ দুই ভাই দুই ভাইয়ই এমবিবিএস ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাঁদের মধ্যে একজন মোঃ আরিফ হোসেন যে ময়মনসিংহ মেডিকেল কলেজে চান্স পেয়েছে আরেক ভাই মোঃ শরিফ হোসাইন চট্টগ্রাম মেডিকেল কলেজে চান্স পেয়েছে। কলেজে বাবা অটোরিকশা চালক। দিনশেষে যা রোজগার, তা দিয়েই চলে সংসার।

আরিফ বলেন, আমি মেডিকেলে ভর্তি নিয়ে চিন্তায় ছিলাম। এখন আমার ভর্তির চিন্তা কেটেছে। আল্লাহর দুনিয়ায় ভালো মানুষের অভাব নেই। ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান আমার মেডিকেলে ভর্তি ফী ও বইপত্রের খরচ বহন করবেন । তিনি আশ্বাস দিয়েছেন আমার পড়াশোনায় আর্থিক সহযোগিতা করার।

আবদুল্লাহ আল হাসান বলেন, আমি মানবিক বিষয়টি বিবেচনা করে আরিফের মেডিকেলে ভর্তি ও পড়াশোনার দায়িত্ব নিয়েছি। আমার বন্ধু রোবায়েদ আহাম্মেদ রাজনের মাধ্যমে জানতে পারি তাদের আর্থিক অবস্থার বিস্তারিত জেনে নিজ উদ্যোগে আরিফের ভর্তির সকল খরচ বহন করবো।

আবদুল্লাহ আল হাসান আরও বলেন, আমি দোয়া করি আরিফ একদিন মানবিক ডাক্তার হয়ে দেশের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াবে। আরিফের মেডিকেলে পড়াশোনায় আর্থিক সহায়তা করব ইনশাআল্লাহ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102