সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবসে পপুলার লাইফের প্রথম পুরস্কার অর্জন লালমনিরহাটে বৃদ্ধকে আটকিয়ে স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেনে কাটা পড়ে এক জন নিহত কাজিপুরের শুভগাছায় বন্যা কবলিতদের মাঝে ত্রান বিতরণ শুরু ভালুকায় স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ জয়পুরহাটে কন্যা সন্তান জন্ম দেওয়াতে যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটালেন স্বামী ময়মনসিংহ সিভিল সার্জনের অফিস সহকারীর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর বাণী এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন পদ্মা সেতু গর্ব,অহঙ্কার,সক্ষমতা ও মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী

আর্জেন্টিনার বিরুদ্ধে ব্রাজিলের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক :
  • সময় কাল : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৫২ বার পড়া হয়েছে।

কোপা আমেরিকা ফাইনালে হারের শোধ তোলার দারুণ এক সুযোগই পেয়ে গেছে ব্রাজিল। আসছে মাসেই আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের লড়াই সেলেসাওদের। সে লড়াইয়ের প্রায় এক মাস আগে দল ঘোষণা করেছেন দলটির কোচ তিতে।

বছর দুই আগে কোপা আমেরিকার সেরা খেলোয়াড় বনেছিলেন দানি আলভেস। সেই আলভেসকেই কিনা চোটের কারণে এবার কোপা আমেরিকায় পায়নি ব্রাজিল। তার শূন্যতা ভালোভাবেই টের পেয়েছে দলটি। চোট থেকে সেরে ফিরেই তিনি জিতেছেন অলিম্পিক সোনা। এবার তার অপেক্ষার পালা শেষ হচ্ছে, তিনি ফিরছেন ব্রাজিল জাতীয় ফুটবল দলে।

ফিরেই কি দারুণ এক মঞ্চ পেয়ে যাচ্ছেন তিনি। দল যেখানে লড়বে বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের শ্রেষ্ঠত্ব টিকিয়ে রাখার লক্ষ্যে। সেপ্টেম্বরে এই স্কোয়াড লড়বে তিনটি ম্যাচে, যার একটিতে প্রতিপক্ষ থাকবে লিওনেল মেসির আর্জেন্টিনা।

আলভেসের প্রত্যাবর্তনে দলে জায়গা হারিয়েছেন রেনান লোডি। এদিকে রিয়াল মাদ্রিদের মার্সেলোও জায়গা পাননি ২৫ সদস্যের এই দলে। মাঝমাঠে তেমন পরিবর্তন আসেনি দলে। একটা পরিবর্তন আছে আক্রমণভাগে। সেখানে এভারটন সোয়ারেসের জায়গায় দলে ঢুকেছেন লিডস ইউনাইটেডে গেল মৌসুমে দারুণ পারফর্ম করা রাফিনিয়া।

এক নজরে ব্রাজিল দল

গোলরক্ষক : অ্যালিসন (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারটন (পালমেইরাস)।

ডিফেন্ডার : দানি আলভেস (সাও পাওলো), দানিলো (জুভেন্তাস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্তাস), গিলের্মে আরানা (অ্যাটলেটিকো মিনেইরাও), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মার্কিনিওস (পিএসজি), ভেরিসিমো (বেনফিকা), থিয়াগো সিলভা (চেলসি)।

মিডফিল্ডার : ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনিও (লিভারপুল), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ব্রুনো গিমারেস (অলিম্পিক লিওঁ), লুকাস পাকেতা (লিওঁ), ক্লদিনিও (জেনিথ সেইন্ট পিটার্সবুর্গ), এভারটন রিবেরিও (ফ্ল্যামেঙ্গো)।

ফরোয়ার্ড : নেইমার (পিএসজি), রিশার্লিসন (এভারটন), রাফিনিয়া (লিডস ইউনাইটেড), মাতিয়াস কুনিয়া (হের্থা বার্লিন), ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল বারবোসা (ফ্ল্যামেঙ্গো), গ্যাব্রিয়েল জেসুস (ম্যানসিটি)।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102