শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারের মৃত্যু

অনলাইন ডেস্ক
  • সময় কাল : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওপোলদো লুক আর নেই। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। ১৯৭৮ সালে ঘরের মাঠের বিশ্বকাপে আলবিসেলেস্তাদের জেতাতে অনন্য ভূমিকা রাখেন এই ফরোয়ার্ড।

৭১ বছর বয়সে মৃত্যু বরণ করা লুক করোনাভাইরাসের আক্রান্ত হয়ে সংক্রমণটির শুরুর দিকেই হাসপাতালে ভর্তি হন। আর্জেন্টাইন সংবাদমাধ্যম জানিয়েছে, এরপর তিনি আর পুরোপুরি সুস্থ হননি।নীল-সাদা জার্সিধারীদের হয়ে ১৯৭৮ বিশ্বকাপে গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন লুক। আসরটিতে তিনি ৪টি গোল করেছিলেন। সেবারের আক্রমণভাগে তিনি দানিয়েল বেরতোনি ও মারিও কেম্পাসের সঙ্গে ছিলেন। সেই আসরে কিংবদন্তি এই ফুটবলার হাঙ্গেরির বিপক্ষে আর্জেন্টিনার ২-১ ব্যবধানে জয়ের প্রথম ম্যাচে প্রথম গোলটি করেছিলেন। এছাড়া পেরুর বিপক্ষে ৬-০ গোলে জয়ের কুখ্যাত সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন। দলও গিয়েছিল ফাইনালে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102