রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কোনাবাড়ীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  দোয়া সলঙ্গার ধুবিল ইউপি নির্বাচনে আ. লীগ প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন হিরো নরসিংদীতে ফেসবুকের পোস্ট নিয়ে উত্তেজনা, যুবক গ্রেফতার আওয়ামীলীগ বিরোধী কাজ করেও নৌকা প্রতীক চান জিন্নাহ্ আলম তালুকদার অসুস্থ সেই জাফরের পাশে আ’লীগ নেতা লিটন বঙ্গবন্ধুর আদর্শে গড়া উল্লাপাড়ার মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ মক্কা কাজিপুরের সীমান্তবাজারে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেরাই ফেঁসে গেলেন অসুস্থ সেই জাফরের পাশে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপ

আলোচিত মেয়র কাদের মির্জা চর হাজারীতে সংবর্ধিত

কামরুল হাসান রুবেল, স্টাফ রিপোর্টার 
  • সময় কাল : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৯ বার পড়া হয়েছে

আলোচিত বসুরহাট পৌরসভায়, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ৪র্থ-বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় আবদুল কাদের মির্জাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের

চর হাজারী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার বিকাল ৪ টার সময় চর হাজারীর হাজারী হাট উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম হোসেন চৌধুরী রাফেলের সঞ্চালনায় অনুষ্ঠিত গণ-সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন ৪র্থ-বারের মতো বিপুল ভোটে নির্বাচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।
উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল,যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জমান স্বপন,চর হাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল হুদা, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ নুরুল করিম জুয়েল,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, চর হাজারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মহি উদ্দিন সোহাগ,সাধারণ সম্পাদক হাসান আলী রাজু,ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম রাজু,সংবর্ধনার শুরুতে বিভিন্ন সময় মূত্যবরণ কারী সকল নেতা-কর্মিদের স্মরণে ১ মিনিট নিরবর্তা পালন করা হয়।

মেয়র আব্দুল কাদের মির্জা তার বক্তব্যে বলেন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মানুষ আমাকে নির্বাচিত করেছে এজন্য আমি বসুরহাট পৌরসভার ভোটারসহ যারা আমাকে নির্বাচিত করেছে, নির্বাচনে যারা সহায়তা করেছে সকলকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

কাদের মির্জা বলেন বসুরহাট পৌরসভা ৬৬শতাংশ ভোট কাস্ট হয়েছে আর কাস্টিং ভোটের ৭৭ শতাংশ ভোট আমি পেয়েছি বাকি ২৩% ভোট পেয়েছে জামাত এবং বিএনপির প্রার্থী।

সন্ত্রাস মাদক ইভটিজিং সন্ত্রাস-চাঁদাবাজি অনিয়ম দুর্নীতি ঠেকাতে বসুরহাট পৌরসভা থেকে আমি যে উদ্যোগ নিয়েছে তাতে কোম্পানীগঞ্জের মানুষের সমর্থন দিয়েছে।আমার এই অভিযান অব্যাহত থাকবে।

কোন মাদকসেবী সন্ত্রাসী কে এখানে স্থান দেওয়া হবে না, চর হাজারী ইউনিয়নের চেয়ারম্যান পদে মোঃ নুরুল হুদাকে মনোনীত করা হয় এবং ইউপি সদস্যদের জন্য উন্মুক্ত রাখা হয় যার যার যোগ্যতা বলে তারা নির্বাচিত হয়ে আসবে।

কোম্পানীগঞ্জের উন্নয়নের কথা বলতে গিয়ে মির্জা কাদের বলেন, কোম্পানীগঞ্জের এমন কোন স্কুল-কলেজ-মাদ্রাসা নাই যেখানে ওবায়দুল কাদেরের উন্নয়নের ছোঁয়া লাগেনি, প্রত্যেকটা স্কুল-কলেজের নতুন ভবন নির্মাণ করা হয়েছে, মুছাপুর ক্লোজার ঘাট নির্মাণ করা হয়েছে, দক্ষিণের নদী ভাঙ্গনের জন্য প্রায় ৪৫০ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে এবং ভাঙ্গন রোধ করার জন্য গুচ্ছগ্রাম হয়ে একটি ক্রসড্যাম নির্মানের জন্য মন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি তিনি জনগণের পক্ষ থেকে আবেদন জানান।

কাদের মির্জা বলেন বসুরহাট পৌরসভা যেভাবে নির্বাচন হয়েছে প্রতিটি ইউনিয়নে এভাবে নির্বাচন হবে জামাত-বিএনপির প্রার্থী দিলে তাদের প্রার্থী ভোট করবে তাদের মিছিল-মিটিং সভা-সমাবেশ যাতে কোনো বাধা বিঘ্ন সৃষ্টি না হয় সেদিকেও দলীয় নেতাকর্মীদের সতর্ক করে বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের উদাহরণ সৃষ্টি করতে চাই। কোম্পানীগঞ্জে হবে সারা বাংলাদেশের নির্বাচনের ক্ষেত্রে একটি রোল মডেল এখানে কোনো অনিয়ম সন্ত্রাস চাঁদাবাজি চলবে না।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ নুরুল হুদাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য এলাকা বাসীর প্রতি অনুরোধ করে বলেন আবদুল কাদের মির্জা বলেন আপনারা আমাদের দলীয় প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করেন আপনাদের এলাকার উন্নয়নের দায়িত্ব আমার।
কাদের মির্জা বলেন আমাকে ভাল না লাগলে আমার নামটা হৃদয়ে রাখবেননা, শেখ হাসিনাকে ভালো না লাগলে তার নামটাও হৃদয় রাখবেননা, ওবায়দুল কাদেরকে ভালো না লাগলে তার নামটাও হৃদয়ে রাখবেন না, তবে একজনের নাম আপনারা সারা জীবন স্মরণ রাখবেন তিনি হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নামটা যদি আমরা হৃদয়ে স্মরণ না রাখি তাহলে আমরা বিশ্বের দরবারে অকৃতজ্ঞ জাতিতে পরিনত হব।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102