বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

আলোচনার শীর্ষে উল্লাপাড়া সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালেক

আল-আমিন, উল্লাপাড়া
  • সময় কাল : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩৩৪ বার পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগনের আলোচনার শীর্ষে স্থানে রয়েছেন তরুন নেতা যুব সমাজের গৌরব উল্লাপাড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালেক । উল্লাপাড়া সদর ইউনিয়নে পাড়া মহল্লায়, হোটেল, চায়ের টেবিলে, রাজনৈতিক দলীয় কার্যালয়ে আলোচনা ও গুঞ্জরিত হচ্ছে সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশীদেরকে নিয়ে। তবে সবার মুখে আলোচনার শীর্ষে রয়েছেন তরুন এই আওয়ামিলীগ নেতা আব্দুস সালেক । তবে উল্লাপাড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশীরা বসে নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে নিজেদের পরিচিতি সকলের সামনে তুলে ধরছেন। পাড়া মহল্লায় গিয়ে মানুষদেরকে দিচ্ছেন নানা প্রতিশ্রæতি।

তবে আব্দুস সালেকের ভালোবাসায় জনগন তাকে উল্লাপাড়া সদর ইউনিয়নে জনপ্রতিনিধি হিসেবে আবারো দেখতে চায়। প্রার্থী হিসেবে ভোটারদের মাঝে পরিচিতির মাধ্যমে আলোচিত হচ্ছেন তিনি। দীর্ঘ সময় রাজনীতির সাথে জড়িত থাকায় পরিচিত হয়ে উঠেছেন আব্দুস সালেক। তবে দল থেকে যাকে সমর্থন দিবেন তাঁর হয়েই ভোটের মাঠে কাজ করবেন বলেও জানান এই নেতা। তরুন এই নেতা করোনাকালীন সময়ে বাড়ি বাড়ি গিয়ে করেছেন জনসচেতনামূলক আলোচনা। সেই সাথে বিনামূল্যে দিয়েছেন মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, বিতরণ করছেন ইফতার সামগ্রী, চাল, ডাল,,ঈদ উপহার।
সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের জন্য দিয়েছেন বই,খাতা ও কলম।

এছাড়াও করেছেন সাধ্যমত নিজ ইউনিয়নে ভাঙ্গা মেরামতের কাজ। সামাজিক সংগঠনের মধ্যেও রয়েছে তার গভীর সম্পর্ক। সামাজিক সংগঠনের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানেও নেতৃত্ব দিচ্ছেন।
উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বুলবুল আহম্মেদ এই প্রতিবেদককে বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি রাজনীতিতে সম্পৃক্ত রেখে তিনি জনগণের জন্য কাজ করতে চান। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নিজের মেধা ও সততা দিয়ে দল ও দেশের জন্য কাজ করতে চান।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুস সালেক বলেন, ২০১৬ সালের ৪ জুন সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগন আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। এবং চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে আমি সরকারের দেয়া সকল বরাদ্দ সঠিক ভাবে বন্টন করেছি। তাই আমাকে চেয়ারম্যান হিসেবে জনগন আবার দেখতে চায়। আমাকে জনগনের ভালোবাসার বহিঃপ্রকাশ , তাই আমি জনগনের কাছে কৃতজ্ঞ এবং দোয়া কামনা করছি, আমি যেন তাদের ভালোবাসার পাত্র হয়েই থাকতে পারি। দল থেকে সমর্থন পেলে আমি নির্বাচিত হয়ে জনগনের পাশে থেকে কাজ করতে চাই।
আমাদের উল্লাপাড়া-সলঙ্গার উন্নয়নের রুপকার তানভীর ইমাম এমপি যার ছোঁয়ায় উল্লাপাড়া তথা সলঙ্গার উন্নয়নের চিত্র অব্যাহত রয়েছে। তারি ধারাবাহিকতায় সদর ইউনিয়নে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে
তারই দিক নির্দেশনায় আগামিতে আমার ইউনিয়ন বাসির সকল সেবাদান কাজে নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102