রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী অন্তু

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৬২১ বার পড়া হয়েছে

ঘারিন্দা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দরুন গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেওয়া সাদা মনের মানুষ হাসান আলী সরকার সেলিমের ছেলে হোসাইন সাদাব অন্তু। আসন্ন ঘারিন্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের রাজনীতিতে সৃজনশীল, সৃষ্টিশীল, স্বপ্নবাজ ও পরিচ্ছন্ন, শিষ্টচার যার চারিত্রিক বৈশিষ্ট্যে। বাঙালি জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের রাখাল রাজা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার নেত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে অবিরত।

একজন স্বজন ব্যক্তি, সাদা মনের মানুষ, সদা হাস্যজ্বল, মেধাবী, তুখোড় ছাত্রলীগের নেতা, পরিশ্রমী, সদালাপী মানুষ। একজন মানবিক নেতা, আপোষহীন, দুর্নীতির বিরুদ্ধে, নির্লোভ নিরহংকার, সৎ ও যোগ্য, মাদক মুক্ত, চাঁদাবাজ, সন্ত্রাস, ফিটিংবাজ বিরোধী একজন পরিচ্ছন্ন এক জন ব্যাক্তি হোসাইন সাদাব অন্তু।

চেয়ারম্যান প্রার্থী হোসাইন সাদাব অন্তু জানান, আমি রাজনীতিতে আমার পিতার পরিচয় নিয়ে রাজনীতি করতে আসি নাই, ঠিক তেমন ভাবে আসিনি চেয়ারম্যান হতে, আমি রাজপথের পিছনের সারি থেকে আসতে আসতে সামনের সারিতে আসা একজন রাজনৈতিক কর্মী, তাই আমি সাধারণ মানুষের কষ্ট বুঝি।তিনি আরো বলেন, আমি সারাজীবন সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102