শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের উদ্যোগে ৪ হাজার কম্বল বিতরণ।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
  • সময় কাল : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সসম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ নবীদুল ইসলাম উদ্যোগে ৪ হাজার ১’শ শীতবস্ত্র কম্বল সয়দাবাদ ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।
শনিবার (৯জানুয়ারী) বিকেলে সয়দাবাদের যমুনা ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে  বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর -কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
তিনি বলেন, করোনা কালীন সময়ে সবাই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনা মোকাবেলায় জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশেষ অবদান রাখছেন এজন্য সারা বিশ্বে সুনাম অর্জন করেছেন। তিনি আরো বলেছেন, সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলাম আপনাদের পাশে থাকায় ও সন্তোষজনক কাজ করছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুধাংশ মোহন চাকী, আলহাজ্ব মোঃ মাসুদ রানা, মোঃ খোরশেদ আলম খলিল,যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রফেসর মোঃ সেরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ফিরোজ আহমেদ, সদস্য মোঃ রাজু আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ ।
অনুষ্ঠানে নবীদুল ইসলাম বলেন, আমি আপনাদের পাশে সুখে দুঃখে ছিলাম, আছি থাকবো ইনশাল্লাহ। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল গরবী, দুস্থ, অসহায় সকল শীতার্ত মানুষকে শীত বস্ত্র বিতরণ করা হবে।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, ৭ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দিন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102