বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

 ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনান নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে রয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রী 

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে
সামাজিক মাধ্যমে আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান কোথায়  আছেন তার রহস্য উদঘাটন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান (এমপি)। বুধবার সকালে (১৬ জুন) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে  শুরু হওয়া  প্রশিক্ষণ ও কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি বলেন, ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনান নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে রয়েছে। এসময় মন্ত্রী আরও বলেন, প্রশিক্ষণলদ্ধ জ্ঞান, মেধা , শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আপনারা অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন । সুশৃঙ্খল বাহিনীর গর্বিত সদস্য হিসেবে পেশাগত ক্ষেত্রে আত্মনিবেদিত থেকে একটি মর্যাদাসীন ও সুদৃঢ় অবস্থানে এ বাহিনীকে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন । তিনি  বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ থেকে বাহিনীর সুনাম এবং ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে নিজেদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করে আপনারা দেশ এবং জাতির সার্বিক উন্নয়নে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন  ও বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান সামীম, বিপি।
উল্লেখ্য, নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসারের ৬ মাসের প্রশিক্ষণ শেষে ৯৭৯ জন নবীন সমাপনী কুচকাওয়াজে অংশগ্রহণ করে। কুচকাওয়াজের শুরুতেই প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেট পরিদর্শন করেন। প্রশিক্ষণার্থী ৬ টি সারিতে মার্চ পাস্ট করে প্রধান অতিথিকে অভিবাদন জানান। এরপরই কৃতী ও চৌকস প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। পরে সংঘবদ্ধ মার্চ পাস্ট এর মাধ্যমে কুচকাওয়াজের সমাপ্তি ঘটে।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102