মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে মিলল ভিক্ষুকের মরদেহ

উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে মাক্স বিতরণ

রুবেল চৌধুরী, দিনাজপুর:
  • সময় কাল : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০ টার দিকে পার্বতীপুরের ৭ নং মোস্তফাপুর ইউনিয়ন এর জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক মাইকিং করে পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোতালেব হোসেন পন্টিং, আরাফাত হোসেন, মেহেদী হাসান, মোস্তাক আহমেদ, ছেলিম, সাগর , মাহফুজার রহমান পার্বতীপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মাহবুবুল ইসলাম রিফাত, দিনাজপুর জেলা ছাত্রলীগের কর্মী ইমন প্রমুখ।

মাস্ক বিতরণ শেষে পার্বতীপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মাহবুবুল ইসলাম রিফাত বলেন বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। আমরা ছাত্রলীগ কর্মীরা জনসাধারণকে সচেতন করতে কাজ করে যাচ্ছি।

কাল থেকে আবার ও কঠোর ভাবে লক ডাউন ঘোষণা করায় আমরা জনসাধারণ যাতে করে মাস্ক ছাড়া বাইরে না বাহির হয় ও জরুরী প্রয়োজন ছাড়া নয়, এই কথা সকলকের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102