সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

উল্লাপাড়ায় জোড়া খুনের মামলার স্বাক্ষীগণকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ার অনিক রহমান শুভোর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১০ টায় অনিক রহমান শুভোর নিজ বাস ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে অনিক রহমান শুভ তার লিখিত বক্তব্যে বলেন,গত ২০১৯ ইং সালের ২৬ জুন নির্মমভাবে আমার শ্বশুর এবং দাদি শ্বাশুড়িকে তার নিজ বাড়িতে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়।

এই আলোচিত ঘটনায় উল্লাপাড়া মডেল থানায় একটি জোড়া খুনের মামলা দায়ের করা হয়। উক্ত মামলার আসামিরা বিভিন্ন সময় জামিনে বের হয়ে এসে বাদী আমার শাশুড়ী এবং আমি সহ সকল সাক্ষীদেরকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদান করে আসছে।

এর ধারাবাহিকতায় গত (২৮ সেপ্টেম্বর ২০২০ ইং) রোজ সোমবার আমি ও আমার ৮ মাসের অন্তস্বত্তা স্ত্রী ও ৯ বছরের শিশু সন্তান নিয়ে আমার অসুস্থ শাশুড়ীকে তালগাছি থেকে দেখে উল্লাপাড়া নিজ বাড়িতে আসার পথে উল্লাপাড়া আর.এস বাসস্ট্যান্ডে এজাহার ভুক্ত আসামী রহমত উল্লাহ পান্না আমাদের সিএনজি গতিরোধ করে এবং আমাকে টেনে হিচড়ে সিএনজি থেকে বের করে মারধর জখমী করে,আমাদের চিৎকার শুনে লোকজন এগিয়ে আসলে তারা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। আমি পরের দিন সকালে উল্লাপাড়া মডেল থানায় একটি সাধারন ডায়েরি করি যাহার (জিডি নং ১২৪৭)।

আমরা যেহেতু জোড়া খুনের মামলার বাদী ও স্বাক্ষী। আমরা যাতে মামলা সঠিকভাবে পরিচালনা করতে না পারি এই জন্য উক্ত মামলার আসামীগণ অত্যন্ত চতুরতার সাথে এজাহার ভূক্ত আরেক আসামী মাসুদুল্লাহ রতন বাদী হয়ে সিরাজগঞ্জ কোর্টে গত (৫ অক্টোবর) তারিখে একটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, মামলা দায়ের করে।

এই মিথ্যা মামলায় আমি গত (১৩ অক্টোবর) তারিখে গ্রেফতার হয়ে (১৪ অক্টোবর) তারিখে আমি সহ সবাই জামিন পেয়েছি।

বর্তমানে আমি ভীত সন্ত্রস্ত আছি এবং আমার প্রাণের সংশয় রয়েছে।তিনি উল্লাপাড়ার উন্নয়নের মহানায়ক মাননীয় জাতীয় সংসদ জননেতা তানভীর ইমামের সু-দৃষ্টি কামনা ও পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট অধিকতর তদন্ত করে মিথ্যা মামলার হয়রানি থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান অনিক রহমান শুভ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102