বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ামের সদস্য,১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপির অকাল মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে সিরাজগঞ্জ উল্লাপাড়ার পূনিমাগাতী ইউনিয়ন পরিষদ ও আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে উল্লাপাড়া পূনিমাগাতী ইউনিয়ন পরিষদ চত্বরেসিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এবং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আল-আমীন সরকারের সভাপতিত্বে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উল্লাপাড়া শ্রমিকলীগের সম্মানিত সভাপতি আব্দুস সামাদ সরকার,পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নবীনুর রহমান রুচি, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন ভুইঁয়া ও শহিদুল ইসলাম মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিদুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মমিন টুটুল, ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন পূর্ণিমাগাঁতী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল ইসলামসহ

ইউনিয়ন আওয়ামী লীগের ও ওয়ার্ড আওয়ামীলীগের সকল স্তরে নেতৃবৃন্দ।অনুষ্ঠানে মরহুম মোহাম্মদ নাসিমের রাজনৈতিক ও কর্মময় বর্ণাঢ্য জীবনের উপর গুরুত্বআরপ করে সংক্ষিপ্ত আলোচনায় বিভিন্ন বক্তা বক্তব্য রাখেন।

ইউপি চেয়ারম্যান আল-আমীন সরকার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত ঘনিষ্ঠ সহযোগী সিরাজগঞ্জ মাটি ও মানুষের সন্তান জাতীয় চার নেতার অন্যতম নেতা ও বাংলাদেশ সরকারের সাবেক প্রধান মন্ত্রী শহীদ এম মনসুর আলী শাহাদত বরণ করার পর সিরাজগঞ্জ মানুষের ভাগ্যে নেমে এসেছিল অন্ধকার।পরবর্তিতে সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে তারই সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম পিতার আদর্শ বুকে ধারন করে পিতার আদর্শ স্বপ্ন পুরনে ও বাস্তবায়নে দেশ ও দেশের মানুষের জন্য নিরলশ ভাবে কাজ করে গেছেন। মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে লালনকরে রাজনিতি করতে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে প্রতিহিংসার সৃকার হয়েছেন,বিভিন্ন সময়ে কারানির্যাতন সহ্যকরে রাজপথে লড়াকু সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন,তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরের দায়িত্ব পালন করেছেন, তিনি এই অবহেলিত উত্তর জনপদের কাজিপুর- সিরাজগঞ্জের উন্নয়নে রেখেগেছেন বড় অবদান। স্কুল,কলেজ,মাদ্রাসা,হাসপাতাল,মসজিদ,মন্দির,রাস্তাঘাট নির্মান সহ বিভিন্ন অবকাঠামো নির্মান করেগেছেন। আজ মোহাম্মদ নাসিম আমাদের ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। সিরাজগঞ্জ তথা সমগ্র উত্তরবঙ্গের প্রাণপ্রিয় প্রদ্বীপ নিভেগেছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102