মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

আল-আমিন, উল্লাপাড়া:
  • সময় কাল : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৬০ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বিদ্যালয় হতে যাওয়া আশার পথে শ্লীলতাহানী করায় মঙ্গলবার সন্ধায় উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর পিতা।

থানায় অভিযোগ সুত্রে ভুক্তভোগীর পিতা জানায়, আমার মেয়ে বাড়ী হতে প্রায় দিন যাতায়াত পথে বিবাদী শফিকুল ইসলাম বিভিন্ন সময় রাস্তায় উত্যক্তসহ অশ্লীল কথা বার্তা ও যৌন কামনার প্রস্তাব দেয় । বিষয়টি আমাকে জানালে আমি বিবাদী শফিকুল ইসলামকে মৌখিক ভাবে শাসন করিয়া দেই । কিন্তু শাসন করার পরে আরও বেপরোয়া হয়ে গত সোমবার ( ২১ মার্চ) সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে উপজেলার মোহনপুর ইউনিয়নের দহকুলা ব্রীজের রাস্তা থেকে এলাকার সুদ ব্যবসায়ী শফিকুল ইসলাম অসৎ উদ্দেশ্য মটর সাইকেল যোগে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে তার মা ও ভাতিজা বেড়িয়ে এসে অভিযুক্ত শফিকুল ইসলামের হাত থেকে মেয়েকে উদ্ধার করে এবং এলাকাবাসী এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় শফিকুল । অভিযুক্ত শফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার পর পরবর্তী সময়ে মেয়েটিকে উঠিয়ে নেওয়া ও মারধর করার হুমকি প্রদান করে। আমি এখন আমার জীবন ও মেয়েকে নিয়ে জীবনাশের ভয়ে আছি ।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান , এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি । অভিযোগের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে ।

উল্লেখ্য , অভিযুক্ত শফিকুল ইসলাম এলাকায় মেয়েদের উত্যক্ত ও দাঙ্গাবাজী করে আসছে বহুদিন ধরে তাকে । তার বেপরয়া সন্ত্রাসী কার্যকলপে বাদ যায়নি সদ্য মোহনপুর ইউপি সদস্য ও আওয়ামীলীগের ৩নং ওয়ার্ডের সভাপতি সেলিম পারভেজ রঞ্জু । তাকে সঙ্গী সাথী নিয়ে বেধম মারধর করার ফলে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102