শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কে হচ্ছেন আগামী দিনের সভাপতি ও সম্পাদক

আল-আমিন, উল্লাপাড়া:
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়া আওয়ামী লীগের কমিটি গঠিনকে কেন্দ্র করে কে হচ্ছেন আগামী দিনের সভাপতি ও সম্পাদক তা নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।

দীর্ঘ ১৭ বছরেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়নি। আর ১৭ বছর পর আগামী ২৭ ফেব্রুয়ারী শনিবার শহরের বিজ্ঞান কলেজে মাঠে এ আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বর্তমানে এ সম্মেলনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোটের মাধ্যমে নির্বাচিত করবে সভাপতি ও সাধারণ সম্পাদক |

সম্মেলনকে জাঁকজমকপূর্ণ করতে উল্লাপাড়া আওয়ামী লীগের দলীয় প্রধান কার্যালয়, গুরুত্বপূর্ণ স্থান ও সড়কে আলোকসজ্জাসহ বিভিন্ন স্থানে রঙ্গিন পোস্টার সাঁটানো হয়েছে।

স্থানীয় আওলীগের একাধিক নেতাকর্মীরা জানান, দীর্ঘ ১৭ বছর আগে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন হয়। সে সম্মেলনে খ.ম.জাকারিয়া সভাপতি ও সাবেক এমপি শফিকুল ইসলাম ( শফি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

ইতোমধ্যে আগামী নতুন কমিটিতে আরো যারা প্রার্থী হতে পারেন এমন অনেকেরই নামের গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের মধ্যে ফয়সাল কাদের (রুমি), ও উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফি) সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এস. এ কামাল,সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে.এম হোসেন আলী হাসান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামাদ তালুকদা।
এবারের সম্মেলন কে ঘিরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক, স্থাপনায় আলোক সজ্জা, বিলবোর্ডে সজ্জিত করা হচ্ছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102