মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

উল্লাপাড়ার পুর্ণিমাগাতী ইউনিয়নে ভিত্তি প্রস্থর কাজের শুভ উদ্ভোধন করলেন এমপি তানভীর ইমাম

কলমের বার্তা ডেস্ক
  • সময় কাল : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

সিরাজগেঞ্জের উল্লাপাড়ার পুর্ণিমাগাতী ইউনিয়নের বহুমুখী উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর কাজের শুভ উদ্ভোধন করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) সকালে পুর্নিমাগাতী ইউনিয়ন পরিষদ চত্বরে উল্লাপাড়ার পুর্ণিমাগাতী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আল আমিন সরকার এর উদ্যোগে পুর্নিমাগাতী ইউনিয়নের চারটি সড়কের ভিত্তি প্রস্থর কাজের শুভ উদ্ভোধন করেন করেন সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এমপি।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ, উল্লাপাড়া উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, সংসদ সদস্য তানভীর ইমামের স্ত্রী মাহিন ইমামসহ উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন এর নেতাকর্মী।

স্থানীয়দের আজ উৎসবের আমেজ, এলাকাবাসী অনেক খুশি উন্নয়নের ছোয়া পেয়েছে। উন্নয়নের রোল মডেল এখন উল্লাপাড়া উপজেলার পুর্নিমাগাতী ইউনিয়নের প্রতিটি এলাকায়। স্থানীয় এমপি তানভীর ইমামের সার্বিক সহযোগিতায় পরিকল্পিতভাবে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ নানান ভৌত কাঠামোর উন্নয়নে ভুমিকা রেখেছেন পুর্নিমাগাতী ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন সরকার।

এসময় ৬ কোটি ২১ লাখ ২৮ হাজার ৭৮৩ টাকা ব্যয়ে ৮টি পাকা সড়কের উন্নয়নের ছোয়া পেলো কোনাগাঁতী–গয়হাট্রা ও খোশালপুর এলাকা।

পাকা সড়ক ও রাস্তার পাশে বৈদ্যুতিক স্ট্রীট লাইনসহ রয়েছে হাত ধোয়ার ব্যবস্থা, বেসিন, সড়কের দুপাশে বনায়নের জন্য লাগানো হয়েছে নানা বৃক্ষ। এখানে অরাজনৈতিক বিনোদন ক্লাব সহ রাস্তার পাশে বসানো হয়েছে পাকা ব্রেঞ্চ। কোনাগাঁতী –গয়হাট্রা ও খোশালপুরের গ্রাম গুলো এখন উন্নয়নের রোল মডেল।

এলাকাবাসী বলেন, বিগত ৫ বছর আগে এখানে হাটুজল ছিল, অনেক কষ্টে অন্ধকারে পায়ে হাটতে হতো, গ্রামের ভিতরে সব জায়গায় এখন পাকা রাস্তা। গ্রামে রয়েছে শতভাগ বিদ্যুৎ সংযোগ,গ্রামে গড়ে তুলেছেন চেয়ারম্যান বাজার,স্বাধীনতা পরবর্তী সময়ে গ্রাম দুটি ছিল চরম অবহেলিত, ছিলনা যোগাযোগের রাস্তা।স্বাস্থ্যসেবা ও শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন প্রয়োজনে গন্তব্যে যেতে অনেক কষ্ট হতো।আমাদের ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আল আমিন সরকার অনেক উন্নয়ন করেছেন।

উল্লাপাড়া উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন জানান, পুর্নিমাগাতী এখন উল্লাপাড়ার একটি মডেল ইউনিয়ন। এ গ্রামের রাস্তাঘাট সুপরিকল্পিত ভাবে উন্নয়নে বদলে যাচ্ছে। আর তানভীর ইমামের সহযোগিতায় এলাকায় উন্নয়ন প্রচেষ্টার জন্য আল আমিন সরকার এর ভুমিকা অনেক গুরুত্বপূর্ণ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102