সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কোনাবাড়ীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ঠাকুরগাঁওয়ে দুইদিন ব্যাপী শিশু সাংবাদিকদের কর্মশালা শুরু লালমনিরহাট পাটগ্রামে দুই রোহিঙ্গা আটক গাজীপুরে নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার সন্ত্রাসীর চুরিকাঘাতে সাংবাদিক অশোক দাস গুরুতর আহত কাজিপুরের চরাঞ্চলে মাদক সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ করেছে স্কুল কলেজের শিক্ষার্থীরা ট্রেনের ইঞ্জিন বিকল ৩ ঘন্টা পর উল্লাপাড়ায় ট্রেন চলাচল স্বাভাবিক রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও আহতদের ক্ষতিপূরণের দাবিতে স্কপ এর শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান অনুশীলনে ফিরেছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল জয়পুরহাট র‍্যাব ৫ এর হাতে বগুড়াতে ১১ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

উল্লাপাড়ার রামকৃষ্ণপুর প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
  • সময় কাল : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঈদ-উল আজহাকে সামনে রেখে অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চত্বরে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সলঙ্গা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলাম হিরো চাল বিতরণের উদ্বোধন করেন।

করোনা পরিস্তিতে অনুমোদিত ২ হাজার তালিকার মধ্যে হইতে ১ম দিন ৭ শত জনের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ৭.000 মে. টন চাউল বিতরণ করা হয়। ৩ দিন ব্যাপি এ বিতরণ চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ট্যাগ অফিসার মুসলিম উদ্দিন, আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, সকল ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ এলাকার গণ্যমাণ্য বক্তিবর্গ ।

 

ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম হিরো বলেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সহযোগিতায় রামকৃষ্ণপুর ইউনিয়নের অসহায়,কর্মহীন ও ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102