মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদ হাসান ছোটন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোমিনুর ইসলাম  সাদ্দাম হোসেন তন্বয় মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর আলমগীর হোসেন মাস্টার পূবাইল বাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রকিবুল হাসান নোয়াখালীর কোম্পানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সিরাজগঞ্জে জলিল ট্রাস্টের উদ্যোগে ৫০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন শাহজাদপুরে আলোকবর্তিকা ৩’শ দরিদ্র পরিবারে ঈদের আনন্দ ছড়ালো সুন্দরগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে সাংসদ শামীম পাটোয়ারীর মতবিনিময় অনুষ্ঠিত

উল্লাপাড়ায় এলজিইডির সড়কের ঢালু কেটে তোলা হচ্ছে ঘর

Reportar Name
  • সময় কাল : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২১ বার পড়া হয়েছে


উল্লাপাড়া প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি সড়কের জায়গায় বড় আকারের একটি ঘর তোলা হচ্ছে। রাজমান এলাকায় সড়কের ঢালু কেটে ব্যাক্তিগত শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ঘরটি নির্মাণ কাজ চলছে। এটি এলজিইডি’র গুরুত্বপুর্ণ ও ব্যস্ততম একটি পাকা সড়ক।
জানা যায়, নগরবাড়ী মহাসড়কের সংযোগ সড়ক গাড়াদহ বকুলতলা-মোহনপুর প্রায় ৮ কিলোমিটার দীর্ঘ সড়ক পথে প্রতিনিয়ত বিভিন্ন যানবাহন চলাচল করে থাকে। উল্লাপাড়ার মোহনপুরের সাথে এ সড়ক পথে দু’্উপজেলা উল্লাপাড়া ও শাহজাদপুরের মধ্যে যোগাযোগ ব্যবস্থা রয়েছে।
সরেজমিনে দেখা গেছে, রাজমান এলাকায় সড়কটির সোল্ডার অংশ পর ঢালু কেটে একটি ঘর নির্মাণ করা হচ্ছে। সেখানে ঢালু কেটে কম পক্ষে ৫ ফুট গর্ত করা হয়েছে। স্থানীয় গ্রীনল্যান্ড ডিজিটাল বিদ্যানিকেতন নামের ব্যাক্তি মালিকানার একটি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ঘরটি নির্মাণ করা হচ্ছে বলে জানা যায়। এখন টিনের ছাউনির কাজ চলছে।
সরকারি সড়কের জায়গা কেটে অবৈধভাবে ঘরটি নির্মাণকারী মোঃ জয়নুল হক জানান, সরকারি জায়গায় ঘর তুলছি পারলে সরকার তুলে দেবে।
উপজেলা প্রকৌশল বিভাগ সুত্রে, গুরুত্বপুর্ণ এ সড়কটি আরো চওড়াকরণে ইতিমধ্যেই পরিকল্পনা করা হয়েছে।
উপজেলা প্রকৌশলী মোঃ নাঈম উদ্দিন জানান, সরকারি সড়কের জায়গায় অবকাঠামো তোলা পুরোপুরি অবৈধ। বিষয়টি তার বিভাগ থেকে জরুরীভাবে দেখা ও প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুজ্জামান জানান, বিষয়টি জরুরীভাবে খতিয়ে দেখা এবং ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102