মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উপলক্ষে- শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত। সাইয়েদা ইসলাম সুম্মা এক ঘন্টার মেয়র হলেন! সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার কালিয়াকৈর পৌরসভা থেকে ৭২ ঘন্টার মধ্যে বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ কোনাবাড়ীতে আগুনে পুড়লো হায়দার আলীর ঝুট গুদাম  ঘুষ-দুর্নীতি ও নানা অপকর্মে আলোচিত সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে ফের বিভাগীয় মামলা! স্পেনে শেখ রাসেলের জম্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন কোনাবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালন  অভয়নগরে শেখ রাসেল দিবস উদযাপন

উল্লাপাড়ায় জুতা পায়ে শহীদ মিনারে বিএনপি নেতাকে নিয়ে চেয়ারম্যান প্রার্থী হায়দার আলী মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৪৮৯ বার পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস। হয়ে উঠেছে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা। তারই ধারাবাহিকতায় থেমে নেই সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশীরা।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার দূর্গানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হায়দার আলী চর ভাটবেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় দেখা যায় স্কুলের নির্মানকৃত শহীদ মিনারের উপরে মঞ্চ তৈরি করে জুতা পায়ে সবাই বসে আছে। এবং চেয়ারম্যান পদপ্রার্থী হায়দার আলী মাইক্রোফোন হাতে নিয়ে বিএনপির নেতা আব্দুস সালামকে পাশে বসিয়ে বক্তব্য রাখছেন। তার এহেন কর্মকান্ড দেখে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে হতাশা দেখা দিয়েছে ।

স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, চেয়ারম্যান পদপ্রার্থীরা আলোচনা সভা করবে এটাই স্বাভাবিক। কিন্তু শহীদ মিনারে মঞ্চ তৈরি করে জুতা পায়ে উঠে এবং বিএনপি নেতাকে পাশে বসিয়ে বক্তব্য দেয়া আমাদের কাছে বোধগম্য নয়। তিনি একজন সচেতন মানুষ হয়ে এ কাজটা করা মোটেও ঠিক হয়নি। সভা করার সময় স্থানীয় নেতাকর্মীদের দেখা যায়নি ।

এ বিষয়ে দূর্গানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি সুব্রত চাকী (বাপ্পী) জানান, মাসুদ রানা হায়দার একসময় বিএনপির সমর্থক ছিলেন । ১৯৯১ সালে দূর্গানগর ইউনিয়নে বিএনপির নেতাকর্মীদের সাথে মিছিল মিটিং করেছেন। সময়ের সাথে আওয়ামীলীগে ইউনিয়নের সাংগঠনিক পদটি বাগিয়ে নিয়েছেন। সেই কিনা এখন দূর্গানগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী। একজন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা হয়ে কি ভাবে বিএনপি নেতাকে পাশে বসিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের উপক্ষো করে নির্বাচনী মতবিনিময় করেন তা আমাদের বোধগম্য নয় ।

কে এই হায়দার আলী, এক সময় দরীদ্র কৃষক পরিবারের ছেলে হায়দার আলী সময়ের সাথে অল্প কয়েক বছরে নিজেকে বদলে ফেলেছেন এবং বাগিয়ে নিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের পদটি । বনে গেছেন অর্থশালী হয়েছেন আঙ্গুল ফুলে কলাগাছ । তার এই সম্পাদের উৎস নিয়ে রয়েছে নানান বিতর্ক। এছাড়াও একাদিক সূত্রে জানাগেছে ফেয়ার প্রাইজের চাউলের ডিলার হায়দার আলী অসহায় গরীব মানুষের চাল বিতরনে কারসাজীর মাধ্যমে করেন নানা অনিয়ম।

এ সকল বিষয় নিয়ে জানতে চাওয়া হলে হায়দার আলী জানান, আয়োজক কমিটিরা আয়োজন করেছে আমি শুধু ১০মিনিটের জন্য উপস্থিত হয়ে ছিলাম। মিটিং এ জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠেছিলো তা আমি খেয়াল করিনি। ভুল হয়েছে ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখবেন । বিএনপির লোক পাশে বসিয়ে মিটিং করার কথা বললে তিনি কথা এড়িয়ে যান ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102