সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কোনাবাড়ীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ঠাকুরগাঁওয়ে দুইদিন ব্যাপী শিশু সাংবাদিকদের কর্মশালা শুরু লালমনিরহাট পাটগ্রামে দুই রোহিঙ্গা আটক গাজীপুরে নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার সন্ত্রাসীর চুরিকাঘাতে সাংবাদিক অশোক দাস গুরুতর আহত কাজিপুরের চরাঞ্চলে মাদক সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ করেছে স্কুল কলেজের শিক্ষার্থীরা ট্রেনের ইঞ্জিন বিকল ৩ ঘন্টা পর উল্লাপাড়ায় ট্রেন চলাচল স্বাভাবিক রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও আহতদের ক্ষতিপূরণের দাবিতে স্কপ এর শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান অনুশীলনে ফিরেছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল জয়পুরহাট র‍্যাব ৫ এর হাতে বগুড়াতে ১১ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

উল্লাপাড়ায় দুটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে সর্বমোট ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্ভর) সকালে এ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, উল্লাপাড়া পৌরশহরের ঘোষগাঁতীতে অবস্থিত তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারী ও হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ প্লাস খাবার হোটেল এ দুটি প্রতিষ্ঠানে মোট ১ লক্ষ ৩০ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি, উল্লাপাড়া স্যানেটারী ইন্সপেক্টর ফজলুল হক বারী র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার জন রানা এর নেতৃত্বে র‍্যাব-১২ এর সদস্যরা এ অভিযানে অংশ নেয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাহমুদ হাসান রনি বলেন, তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারীতে তেলে ভেজাল ও কারখানার ভিতরে নোংরা পরিবেশে খাবার উৎপাদন করার দায়ে ৫০ হাজার এবং ফুড ভিলেজ প্লাস হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করার দায়ে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকারের এ অভিযান অব্যাহত থাকবেও বলে জানা তিনি।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102