মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

উল্লাপাড়ায় নির্বাচনকে কেন্দ্র করে পুকুরে বিষ প্রযোগে মাছ নিধনের অভিযোগ

উল্লাপাড়া প্রতিনিধি
  • সময় কাল : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২১৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ৬ নং ওয়ার্ডে শাহ আলমের পৌর নির্বাচন করায় রাজু নামে এক মাছ ব্যাবসায়ীর পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার ভোর রাতে ্এ ঘটনাটি ঘটাতে পারে। এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে বলেন জানান ভূক্তভোগী। এ ঘটনায় ঘটনা স্থল পরিদর্শন করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

এ ব্যাপারে পুকুরের মালিক রাজু আহম্মেদ জানান,গত ১৬ জানুয়ারী উল্লাপাড়া পৌর সভা নির্বাচনে আমি আমার চাচাতো ভাই ৬ নং ওয়ার্ডের আজিজুল ইসলাম শাহআলমের পৌর নির্বাচন করি। এবং সেই নির্বাচনে আমার চাচাতো ভাই জয়ী হয়। তারই জের ধরে প্রতিপক্ষের লোকজন আমার এই ঘটনাটা ঘটাতে পারে। এই বিষ প্রযোগে আমার ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। প্রশাসনের কাছে এর সুষ্ট বিচার চাই।

এ ব্যাপারে সরজমিনে গেলে কাউন্সিলর আজিজুল ইসলাম শাহ আলম বলেন,রাজু আমার চাচাতো ভাই এবং মাছ ব্যবসা করেই তার পরিবার পরিজন চলে। সে আমার নির্বাচন করায় আমর প্রতিপক্ষের লোকজন শত্রুতা করে তার এই ক্ষতিটা করতে পাবে। তার এই ক্ষতিতে সে নিশ্ব হয়ে গেল।

এ ব্যাপরে উল্লাপাড়া মডেল থানার এ এস আই হাবিবের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,ঘটনা শুনতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে |

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102