বুধবার, ১২ মে ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

উল্লাপাড়ায় ‘পদক্ষেপ’ সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

উল্লাপাড়া প্রতিনিধি
  • সময় কাল : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সমাজ সেবামুলক সংগঠন ‘পদক্ষেপ’ এর উদ্যোগে ফ্রি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে তিন শতাধিকের বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে। শনিবার সকালে উল্লাপাড়া পৌর শহরের ভট্টকাওয়াক কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প করা হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্ভোধন করেন উল্লাপাড়া পৌরসভার মেয়র এসএম নজরুল ইসলাম। ফ্রি মেডিক্যাল ক্যাম্প উপলক্ষে এক আলোচনা সভায় সংগঠনের সভাপতি ডা: মো: সামসুল আলম স্বপনের সভাপতিত্বে ও আবুল বাশার মুকুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যপক শামীম হাসান, পৌরসভার কাউন্সিলর আজিজুল ইসলাম শাহ আলম,
ঢাকা বক্ষ্যব্যাধি হাসপাতালের প্রাক্তন অধ্যাপক ডাঃ শামসুল আলম, সংরক্ষীত নারী কাউন্সিলর মোছাঃ নাসরিন খাতুন, ডাক্তার মারুফ হাসান ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,পদক্ষেপ সংসঠনের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক ইঞ্জি: ময়নুল হক মুন্না, সাংগঠনিক সম্পাদক মিলন সরকারসহ সংগঠনের অরো অনেক সমস্য।

ফ্রি মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, ডায়াবেটিস ,উচ্চ রক্তচাপ,বন্ধাত্ত্ব, প্রসুতি রোগ ও বিভিন্ন মেডিসিন বিষয়ে প্রায় তিনশ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। ওই ক্যাম্পে রোগীদের বিনামূল্যে ওষুধ সরবরাহ করা হয়।
এছাড়া প্রত্যেক রোগীকে স্বাস্থ্যবিধি অনুযায়ী চিকিৎসার জন্য বিনামূল্যে মাস্ক বিতরণ ও তিনজন দুস্থ্য রোগিকে নগদ অর্থ প্রদান করা হয়।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102