বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম’র আয়োজনে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৮৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় টেলিভিশন সাংবাদিক ফোরাম এর আয়োজনে সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন করা হয়েছে ।

বুধবার সকাল ১১টায় পুরাতন বাসষ্টান্ড মোড়ে উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

রেজাউল করিম বাচ্চুর সভাপত্বিতে বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ,সিনিয়র সাংবাদিক আব্দুল বাতেন হিরু, দৈনিক ইত্তেফাক উল্লাপাড়া প্রতিনিধি এ আর জাহাঙ্গীর ,সাপ্তাহিক জনতার সংগ্রাম সম্পাদক রিয়াজুল ইসলাম সবুজ, দৈনিক খবর পত্র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ টুডে সঞ্জীব সরকার, আনন্দ টিভি সিরাজগঞ্জ প্রতিনিধি শিশির আলম ,দৈনিক জনতা ফরহাদ আলম আকিব, এশিয়ান টিভি ও আজকালের খবর উল্লাপাড়া প্রতিনিধি আল-আমিন, দৈনিক কলম সৈনিক ও খোলা কাগজ উল্লাপাড়া প্রতিনিধি এস এম ময়নুল হোসাইন, দৈনিক মানবকন্ঠ উল্লাপাড়া প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক আলোকিত সকাল স্টাফ রির্পোটার মতিন সরকার, দৈনিক সকালের সময় উল্লাপাড়া প্রতিনিধি কাউয়ুম , দৈনিক খবর বাংলাদেশ জাহাঙ্গীর আলম, দৈনিক আমার সংবাদের উল্লাপাড়া প্রতিনিধি সাহেব আলী, সাংবাদিক সানোয়ার প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন,রোজিনার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃস্বার্থে মুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহার ও রোজিনাকে লাঞ্ছিত করার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণার হুমকি দেন সাংবাদিকরা।
এছাড়াও উল্লাপাড়া প্রেস ক্লাবের আয়োজনে উল্লাপাড়া শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102