সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

উল্লাপাড়া বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আল-আমিন

Reportar Name
  • সময় কাল : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৪৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিরাজগঞ্জসহ উল্লাপাড়া বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার ।

শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। দেশের বিরাজমান প্রতিকূল পরিবেশেও আপনি ঘরে বসেই ঈদ উদযাপন করুন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

তিনি দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন। এছাড়াও তিনি বলেন, আপনারা সবাই ভাল থাকবেন ; সাবধানে থাকবেন , ঘরেই থাকবেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102