মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোমিনুর ইসলাম  সাদ্দাম হোসেন তন্বয় মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর আলমগীর হোসেন মাস্টার পূবাইল বাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রকিবুল হাসান নোয়াখালীর কোম্পানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সিরাজগঞ্জে জলিল ট্রাস্টের উদ্যোগে ৫০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন শাহজাদপুরে আলোকবর্তিকা ৩’শ দরিদ্র পরিবারে ঈদের আনন্দ ছড়ালো সুন্দরগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে সাংসদ শামীম পাটোয়ারীর মতবিনিময় অনুষ্ঠিত শাহজাদপুরে নগদ অর্থ বিতরন করলেন এমপি স্বপন

“একুশে পদক” পাওয়ায় ফজলুর রহমান খান ফারুককে মির্জাপুরে গণসংবর্ধনা

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৯৫৮ বার পড়া হয়েছে

মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য টাঙ্গাইলের বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক এ বছর “একুশে পদক” পাওয়ায় মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে আজ রবিবার (২১ মার্চ) নাগরিক গণসংবর্ধনার আয়োজন করে উপজেলা পরিষদ ও সর্বস্তরের জনসাধারণ ।

উক্ত অনুষ্ঠানে প্রবীণ রাজনীতিবিদ ফজলুর রহমান খান ফারুককে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃৃতিক, ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করে গণসংবর্ধনা দেয়া হয় ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: একাব্বর হোসেন এমপি।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ সহ বিভিন্ন নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানের সভাপতি,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মীর এনায়েত হোসেন মন্টু বলেন, ফজলুর রহমান খান ফারুক একজন ত্যাগী রাজনীতিবিদ। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগের মাধ্যমে তাঁর রাজনৈতিক জীবন শুরু হয়। ছাত্রজীবন শেষে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক জেল, জুলুম, নির্যাতন তাঁকে সহ্য করতে হয়েছে। কিন্তু কখনো তিনি আদর্শ থেকে বিচ্যুত হননি।

‘৭০ সালের ঐতিহাসিক নির্বাচনে তিনি প্রাদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। বঙ্গবন্ধুর আহ্বানে তিনি এ অঞ্চলে মুক্তিযুদ্ধ সংগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশের সর্বোচ্চ সম্মাননা তাঁকে “একুশে পদক” দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে ফজলুর রহমান খান ফারুক বলেন, মির্জাপুরবাসী আমাকে ভালোবাসা ও সম্মান দিয়েছে তাতে আমি অভিভূত। আপনাদের ভালোবাসা আপনাদের কাছে আমাকে চিরঋণী করে রাখবে।

সংবর্ধনায় উপজেলা সহ বিভিন্ন ইউনিয়ন থেকে জনপ্রতিনিধি,শিক্ষক, রাজনীতিবিদ সহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102