রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’

মোঃ আসাদুজ্জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের সাথে ঈদ উদযাপন করার প্রত্যয়ে মাঠে নেমেছে ঠাকুরগাঁও এস,এস,সি ১৯৯৮ ব্যাচ। কিছুদিন থেকেই তারা জেলার বিভিন্ন এতিমখানায় এতিম শিশুদের সাথে ইফতার করেন। আর ইফতারের পরে তাদের হাতে ঈদের নতুন কাপড় তুলে দেন।

এরই ধারাবাহিতায় বৃহঃবার(১৩ মে) সালান্দর ইসলামিয়া মাদ্রাসার ছাত্রদের সাথে ইফতার করন তারা এবং ইফতার শেষে তাদের হাতে ঈদের নতুন কাপর তুলে দেওয়া হয়। প্রায় ৪০ জনের প্রতিটি ছাত্রকে নতুন পাঞ্জাবী, পায়জামা ও পাগড়ী দেওয়া হয়।

এসময় ঠাকুরগাঁও ১৯৯৮ ব্যাচের সদস্যরা সহ এতিমখানার শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও ১৯৯৮ এর সদস্য আব্দুল্লাহ আল-মামুন জানান, ঈদের আনন্দে ভিন্ন অনুভূতি খুঁজতে গিয়েই আমরা এই কাজে নেমে পরেছি। নতুন কাপড় পেয়ে এতিম বাচ্চা গুলোর মুখের হাসিটা আমাদের ঈদ আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। নিজের শান্তি খোজার জন্যেই হোক, আমরা যদি সবার জায়গা থেকে এভাবে অসহায় ও এতিমদের পাশে দাড়াই তাহলে সমাজ অনেক দূর এগিয়ে যাবে। আর এসব ছোট কাজ গুলোই একদিন মহাসমুদ্রে রুপান্তরিত হবে। আগামীতেও দেশের যেকোনো পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, এই করোনার মাহেরমজানে বিভিন্ন ব্যাচের সদস্যদের মানবতার সেবায় এগিয়ে আসতে দেখা যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যােগের সহায়তায় প্রতিনিয়ত অসহায় দুস্তদের পাশে দাঁড়াচ্ছে সাবলম্বিরা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102