মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলায় অবস্থান ধর্মঘট

কামরুল হাসান রুবেল, স্টাফ রিপোর্টারঃ
  • সময় কাল : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ বলার প্রতিবাদে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সেক্রেটারি পদ থেকে বহিষ্কারের দাবীতে কোম্পানীগঞ্জের বসুরহাটে অবস্থান ধর্মঘট চলছে।

শুক্রবার(২২ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় থেকে উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরের সামনে এই অবস্থান কর্মসূচী শুরু হয়।

এর আগে বিকাল ৫টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার বসুরহাট বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রূপালি চত্বরে এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। প্রতিবাদ সমাবেশে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা একরামুল করিম চৌধুরী এমপির বক্তব্যের তীব্র নিন্দা জানান এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের সেক্রেটারি পদ থেকে একরামুল করিম চৌধুরীর বহিষ্কারের দাবীতে অবস্থান ধর্মঘটের ঘোষনা দেন।

প্রসঙ্গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে তিনি তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে লাইভে এসে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ উল্লেখ করে বলেন, ‘আমি কথা বললেতো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসছে তার ভাইকে শাসন করতে পারেনা। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলবো। আমার যদি জেলা কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করবো।’

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102