মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

কক্সবাজারে সাবেক ভিপি নূরের বিরুদ্ধে মামলা

মিসবাহ ইরান (কক্সবাজার),
  • সময় কাল : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে মামলা করেছে ছাত্রলীগের এক নেতা।মামলাটি করা হয়েছে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে।আর মামলাটি করা হয় কক্সবাজার সদর মডেল থানায়।

বুধবার (২১ এপ্রিল) রাতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দীন বাদী হয়ে মামলাটি করেন।ভিপি নুরুল হক নিজের ফেসবুক আইডিতে ধর্মীয় উস্কানিমূলক বক্তব্যসহ আওয়ামী লীগের কর্মী সমর্থকদের ধর্মীয় মূল্যবোধে আঘাত হয় এমন আপত্তিকর, আক্রমণাত্মক বক্তব্য প্রদান করেন।যার মধ্যে উল্লেখযোগ্য হল- কোন মুসলমান আওয়ামী লীগ করতে পারেনা!আরা যারা আওয়ামী লীগ করে তারা ধান্দাবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার, বাটপার!প্রকৃত কোন মুসলমান আওয়ামী লীগ করতে পারেনা এবং তদের কোন ঈমান নাই। শুক্রবার এক দিন নামাজ পড়তে যাবে, আর পাঁচ ওয়াক্ত নামাজের খবর নাই।আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম-ওলামাদের চরিত্র হনন করে ইত্যাদি।

মামলার বাদী মইন উদ্দীন বলেন- সকল কথার ভিডিও নুরুল হক নুরসহ তার অনুসারীরা বিভিন্ন ফেসবুক আইডিতে পোস্ট ও শেয়ার করেছে, তা আওয়ামী লীগ মুসলিম পরিবারের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।সে ভিত্তিতে আমি ডিজিটাল নিরাপত্তা আইনে ছাত্রলীগের কর্মী হয়ে মামলাটি করেছি।কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি করছি

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শেখ মুনীর উল গিয়াস।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102