শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলুন- কুড়িগ্রামের এসপি সৈয়দা জান্নাত আরা | কলমের বার্তা 

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • সময় কাল : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

করোনা যুদ্ধ জয়ে কুড়িগ্রামে সুপার হিরোর ভূমিকা পালন করছেন জেলা পুলিশের সদস্যরা। অব্যাহত রেখেছেন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ লকডাউন নিশ্চিতে সচেতনতামূলক কার্যক্রম। একইসঙ্গে চালাচ্ছেন সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত ক্যাম্পেইন। নির্ধারিত যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেলা পুলিশ তথ্য অনুযায়ী, করোনা সংকট মোকাবেলায় কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের শুরু থেকেই জেলা পুলিশের পক্ষ থেকে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি, প্রচার-প্রচারনা,নিয়মিত বাজার মনিটরিং ও স্বাস্থ্যবিধি নিশ্চিত সহ নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র নেতৃত্বে সরকার ঘোষিত লকডাউন কার্যকরে জেলা পুলিশের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছে।ইতিমধ্যে লকডাউন বাস্তবায়নে শহরের গুরত্বপূর্ণ বাইপাস সড়ক ও বাজারসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন পুলিশ সুপার।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ মাঠে আছে এবং আগামীতেও থাকবে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণসহ সরকারি নির্দেশনা শতভাগ বাস্তবায়ন করা হবে। অন্য কোন নির্দেশনা না আসা পর্যন্ত বর্তমানে যে নির্দেশনা দেওয়া হয়েছে সেটি বাস্তবায়ন করা হচ্ছে। স্বাস্থ্যবিধি না মানলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বিনা প্রয়োজনে কেউ রাস্তায় বের হবেন না।লকডাউন কার্যকরে সকল জন-সাধারনের সহযোগিতা কামনা করেন পুলিশের এই কর্মকর্তা ।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102