মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:৩১ অপরাহ্ন

কাজিপুরে অসহায় শীতার্তদের পাশে তানভীর শাকিল জয় এমপি

কাজিপুর প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ১৫৫০ জন দুঃস্থ ও অসহায়, প্রতিবন্ধী ও মাদ্রাসা শিক্ষার্থীর শীতের প্রকোপ লাঘবে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।

২৭ ডিসেম্বর রবিবার সকালে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপণা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মুজিব বর্ষ উপলক্ষ্যে উপজেলার বিভিন্ন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় অবস্থানরত প্রতিবন্ধী, দুঃস্থ ও অসহায় ছাত্রদের মাঝে শীতবন্ত্র (কম্বল) বিতরণ ও করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত একাদশ সংসদের সিরাজগঞ্জ-১ আসনের এমপি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার চেতনায় উজ্জীবিত থেকে আমার পূর্ব পুরুষেরা মানুষের কল্যানে রাজনীতি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমিও নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। উপস্থিত ছিলেন, মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, দূর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী এস,এম আবু মোতালেব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ৩৪টি এতিমখানা ও মাদ্রসার ১৫৫০ জন ছাত্রের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102