বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:২৪ অপরাহ্ন

কাজিপুরে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩৮১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর পৌর এলাকার বেড়িপোটল গ্ৰামের আঃ রহিমের স্কুল পড়ুয়া ছেলে রাফিউল ইসলাম (১৫) কে পূর্বশত্রুতার জেরে কুপিয়ে জখম করেছে একই গ্ৰামের প্রতিপক্ষ বাবু মিয়া গং। মঙ্গলবার ১ জুন সন্ধা ৭ ঘটিকায় এঘটনা ঘটে।

মারাত্মক আহত স্কুলছাত্র কাজিপুর উপজেলা ১শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছে। এঘটনায় একই দিন কাজিপুর থানায় ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগ ও স্থানীয় সূত্র এবং আহতের পিতা আঃ রহিম জানায়, আহত রাফিউল ইসলাম বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে একা বাড়ি ফেরার সময় বেড়িপোটল গ্ৰামের আঃ সোবহান ব্যাপারির বাড়ীর সামনে পৌঁছালে বাবু মিয়া (৫৫), জাহাঙ্গীর আলম (৪৫), নাজমুল হোসেন (৩০), বাহাদুর (২৫), সৈকত (১৯) ও ফেরদৌস রহমান (২০) রামদা, লোহার রড, কাঠের বাটাম ও লাঠি নিয়ে পথ রোধ করে অতর্কিত হামলা চালায়। রাফিউলের আত্মচিৎকারে স্থানীয় লোকজন তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কাজিপুর ১শ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম জানায়, আহতের মাথার পিছনে বাম পাশে গভীর ক্ষতে তিনটি সেলাই করতে হয়েছে। এছাড়াও পিঠে ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় অভিযুক্তরা পলাতক থাকায় মন্তব্য পাওয়া যায়নি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102