শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

কাজিপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  • সময় কাল : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কাজিপুরে বর্ণাঢ্যময় অনুষ্ঠানমালার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সূর্যোদয়ের সাথে সাথে তপধ্বনী, জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, রেলিসহযোগে গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও মনোরম ডিসপ্লে ছিল উল্লেখযোগ্য। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও প্রীতি ফুটবল ম্যাচ এবং শিশু কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, মুক্তিযোদ্ধা সংসদ কাজিপুর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী ইউনুস উদ্দিন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার।

স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগ কাজিপুর শাখাসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও ব্যক্তি ভিন্ন ভিন্ন আয়োজনে দিবসটি উদযাপন করে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102