বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

কাজিপুর আসনে নৌকার কোন শক্ত প্রতিদ্বন্দ্বী নেই -আওয়ামীলীগ প্রার্থী তানভীর শাকিল জয়

Reportar Name
  • সময় কাল : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ 

সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন- কাজিপুর উপনির্বাচন নির্বাচনে এ আসনে নৌকার কোন শক্ত প্রতিদ্বন্দ্বী নেই।

বিএনপি নিশ্চিত পরাজয় জেনেই নানা অপপ্রচার করছে । ১৯৫৪ সাল থেকে আমার দাদা শহীদ এম, মনসুর আলী ও বাবা সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক প্রয়াত মোহাম্মদ নাসিম এখান থেকে নির্বাচন করে করেছেন। কখনোই আওয়ামীলীগ ও নৌকার বিরুদ্ধে শক্ত প্রতিপক্ষ ছিল না, এখনও নেই।

বুধবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সম্মেলন কক্ষে

সিরাজগঞ্জের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে – সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে বিএনপি মিছিল বের করলে ৫০ জনও হয় না। তাদের সাথে কোন সংঘাতের প্রশ্নই আসে না।

তিনি বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি অংশগ্রহণ করেছে। তাদের পরাজয় নিশ্চিত জেনে, আগে থেকেই অভিযোগ তুলছে। তবে কোথায় তাদের উপর হামলা বা প্রচারণায় বাঁধা দেয়া হয়েছে-সেটা কখনোই তারা সুনির্দিষ্ট করে বলতে পারেনি।

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,

সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের প্রেসিডেন্ট ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য্য, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড কে এম হোসেন আলী হাসান, হাজী ইসহাক আলী, মোস্তফা কামাল খান, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ড. জান্নাত আরা হেনরী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল বারী শেখ, যুগ্ম-সম্পাদক আব্দুল সামাদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলো, আওয়ামীলীগ নেতা পিয়ার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল- ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সিরাজগঞ্জের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রক্সি মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুর পর এই আসনটি শুন্য হয়। জেলার কাজিপুর উপজেলার ১৩টি ইউনিয়ন, সদর উপজেলার ৪টি ও একটি পৌরসভা নিয়ে এই আসনটি গঠিত। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৭৬৪ জন। ১৭১টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোট প্রয়োগ করবেন। আগামীকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদর) আসনের উপ-নির্বাচন ইভিএমের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102