শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

কালিয়াকৈরে দোকানদারকে অপহরনের চেষ্টা,দুই অপহরণকারীকে গণপিটুনি

Reportar Name
  • সময় কাল : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৮০ বার পড়া হয়েছে

 মাসুদ পারভেজ স্টাফ রিপোর্টার:

গাজীপুরের কালিয়াকৈরে এক দোকানদারকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উক্ত সময় দুই অপহরণকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গ্রেপ্তারকৃতরা হলেন- কালিয়াকৈর উপজেলার বলিয়াদি গ্রামের নিয়ন বকশী (২৫),পিতা :মিন্টু বকশী ও একই উপজেলার নাওলা গ্রামের দিপক সরকার (২৪),পিতা :সুচিন্দ্র সরকার ।

ভুক্তভোগী ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, টাঙ্গাইল মির্জাপুর উপজেলার রহিমপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সুরুজ মিয়া একই উপজেলার বালিয়াজান হামেদ মার্কেটে মা টেলিকম নামে দোকান দেয়। সুরুজ মিয়া দোকানে মোবাইল বিক্রয়, বিকাশ, ফ্লেক্সিলোড ব্যবসা করে আসছেন দীর্ঘদিন ধরেই ।

গত বৃহস্পতিবার রাত ৭ টার দিকে অপরিচিত এক লোক তাকে ফোন দিয়ে ম্যাক্স মোবাইল কোম্পানীর কর্মকর্তা হিসেবে পরিচয় দেন এবং তাকে বলে গাজীপুরের কালিয়াকৈর বাজারে একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। বলা হয় অনেক সুবিধা দেবেন কোম্পানি। তার কথা অনুযায়ী সুরুজ গত শুক্রবার দুপুরে কালিয়াকৈর বাজারে যান।

এসময় অপহরণকারী মাসুদ কৌশলে ওই কোম্পানীর কথা বলে একটি প্রাইভেটকারে ভাড়া করে (ঢাকা মেট্রো- গ-১৭-৭৫১) উঠে। উক্ত সময় নিয়ন বকশী, দিপক সরকার, আবুল হোসেন নামে আরো তিনজন ওই প্রাইভেটকারে উঠে পরে। পরে তারা উপজেলার জানেরচালার দিকে যায় এবং তাকে ব্যাপক মারধর করে। এরপর অপহরণকারীরা প্রাইভেটকার নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেরান।

উক্ত সময় গলায় ধারালো অস্ত্রের মুখে তাকে জিম্মি করে এবং হত্যার হুমকি দিয়ে মুক্তি দেবার কথা বলে ৩ লক্ষ টাকার দাবী করেন। বিষয়টি বুঝতে পেরে প্রাইভেটকার চালক কৌশলে উপজেলা বাইপাস এলাকার হানিফ হোটেলের সামনে নিয়ে যায়। এ সময় অপহৃত সুরুজ মিয়া দৌড়ে হোটেলের ভিতরে ঢুকেন এবং বিষয়টি সবাইকে জানায় এবং স্থানীয় লোকজন অপহরণকারীদের আটক করে গণপিটুনি দেয়।

এ সময় কৌশলে মাসুদ ও আবুল হোসেন পালিয়ে যায়। সংবাদ পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন বকশী ও দিপক সরকারকে আটক করে। পরবর্তীতে আহত অবস্থায় সুরুজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা দেন। উক্ত ঘটনায় দোকানদার সুরুজ মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। সর্বশেষ কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বলেন , উক্ত ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102