বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

কালিয়াকৈরে সহকর্মীকে আটকে রেখে নারী পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ ২ জন গ্রেফতার 

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে
গাজীপুরের কালিয়াকৈরে সহকর্মীকে আটকে রেখে এক নারী পোশাক শ্রমিককে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে  দুই জন যুবককে গ্রেফতার করেছে পুলিশ । এঘটনায় ওই নারী বাদী হয়ে তিন যুবককের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে রবিবার উপজেলার রতনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃতরা হলো, উপজেলার রতনপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে নাইম হোসেন (২৬) ও  একই গ্রামের জুইনুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন(২৫) ।
পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ৯জুন বিকেলে তার এক সহকর্মীকে নিয়ে রতনপুর রেল ষ্টেশন এলাকায় বেড়াতে যায় । সেখান থেকে অভিযুক্তরা সহকর্মীসহ ওই নারী শ্রমিককে অস্ত্রের মুখে জিম্মি করে গজারি বনের ভিতর নিয়ে যায় । পরে তাকে একটি বাড়িতে নিয়ে সহকর্মীকে আটককে রেখে ওই নারী শ্রমিককে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষণ করে ।
বিষয়টি ওই নারীর পরিবারকে জানালে লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন ।  কালিয়াকৈর থানায় ওই নারী শ্রমিক মামলা দায়ের করলে রবিবার পুলিশ অভিযুক্ত  দুই জনকে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মাহবুব রহমান জানান, ওই নারী শ্রমিকের মামলার জের ধরে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে । অপর অভিযুক্ত নাহিদকেও গ্রেফতারের চেষ্টা চলছে । নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102