বুধবার, ১২ মে ২০২১, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

কাশিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার 

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

গাজীপুরের কাশিমপুরে চন্দনা বর্মন নামে (১৩) এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটা সময়  খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেন।  চন্দনা বর্মন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর(বর্মন পাড়া) গ্রামের মৃত নন্দন বর্মন এর মেয়ে। সে দীর্ঘ ৪ বছর যাবৎ কাশিমপুর বাজার সংলগ্ন পূবালী ব্যাংক এর পিছনে সত্য রঞ্জন ধর এর বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলো। ছোট বেলায় বাবা নন্দন বর্মনকে হারায় সে। বাবার আদর সোহাগ থেকে বঞ্চিত হয়ে একমাত্র মা দীপালি বর্মনকে আকড়ে ধরে বেঁচে ছিলো চন্দনা বর্মন। কিন্তু বিধিবাম গত আড়াই মাস আগে সেই গর্ভধারিণী মা ও পাড়ি জমান না ফেরার দেশে। গৃহকর্তা সত্য রঞ্জন ধর বলেন,মাকে হারিয়ে চন্দনা বর্মন কেমন যেন অন্য মনস্ক হয়ে যায়। তিনি আরো বলেন, আজকে  দুপুরে  চন্দনা বর্মনকে না পেয়ে খোঁজ খোঁজি শুরু করি।  পরে ৬ তলা বিল্ডিংয়ের নিচতলায় ডোয়িং রুমের দরজা বন্ধ দেখতে পাই। পরে জানালা ফাঁকা দিয়ে দেখি সে ওড়ানা দিয়ে রুমের ফ্যানের সাথে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,মাকে হারাবার শোক সইতে না পেরেই সম্ভবত আত্মহত্যার পথ বেচেঁ নিয়েছে চন্দনা বর্মন।

পুলিশ জানায় প্রাথমিক ভাবে সুরতহাল রিপোর্ট তৈরি  করার সময়  তার শরীরে একটি পূরনো ক্ষতের চিহ্ন পাওয়া যায়। এতে প্রথমে কিছুটা সন্দেহ হলেও পরে তার দাদা এসে জানায় এই ক্ষত ছোট বেলার। এ বিষয়ে জিএমপি কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা জানান,লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, যদি  পরিবার  অভিযোগে করে তাহলে অভিযোগের  ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102