রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

কাশিমপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

কাশিমপুর থেকে মোঃ হাসান সরকার
  • সময় কাল : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশে প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর ৪ নং ওয়ার্ড কাউন্সিলর

মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে তার নিজ কার্যালয়ে দিবসটি উদযাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মোঃ রেজাউল করিম মন্ডল। এ সময় তিনি বলেন, ১০ জানুয়ারী ছিল বাঙ্গালির কাছে বহু কাঙ্ক্ষিত, বহু প্রতীক্ষিত। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে আরও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দেশবাসীকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা।

উক্ত অনুষ্ঠানে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আখতার হোসেন বলেন, বঙ্গবন্ধুর কারণেই স্বাধীন দেশ হিসেবে বিভিন্ন রাষ্ট্র ও আন্তর্জাতিক সংস্থার স্বীকৃতি মিলেছে দ্রুততম সময়ের মধ্যে। তাই ১০ জানুয়ারী বাংলাদেশের জন্য খুবই তাৎপর্য একটি দিন।

আমন্ত্রিত অতিথির বক্তব্যে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মীর আসাদুজ্জামান তুলা বলেন, আমরা আওয়ামী লীগের অনেক কঠিন সময় পার করেছি। পূর্বে এমনও সময় ছিল, যখন আমরা বেদনা দায়ক ১৫ আগস্টও পালন করতে পারিনি, তবুও আমরা হাল, ছাড়িনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবসটিও পালন করতে পারছি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য বিশেষ দোয়া করা হয় এবং আয়োজক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম নিজ হাতে অতিথিদের খাবার পরিবেশন করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102