মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

কাশিমপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, আহত অবস্থায় স্বামী উদ্ধার

Reportar Name
  • সময় কাল : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরে তালাকপ্রাপ্ত স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে । গুরুতর আহত অবস্থায় স্বামীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে মহানগরীর সারদাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘঠে। নিহত মহসিনা আক্তার রংপুরের পীরগাছা থানার সৈয়দপুর এলাকার মজিবুর রহমানের মেয়ে । তারা দুজনই কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় রুহুল আমিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন জিএমএস কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিক মহসিনা আক্তার এক সপ্তাহ আগে পারিবারিক কলহের জেরে তার স্বামী শরিফুল আলমকে তালাক দেয় ।

এর জের ধরে আজ সকাল সাতটার দিকে শরিফুল আলম হঠাৎ বাসায় এসে ঝগড়া ঝাটি শুরু করে । দুজনের মধ্যে ঝগড়াঝাঁটির এক পর্যায়ে ধাড়ালো বটি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করে স্বামী। এ ঘটনায় দস্তাদস্তি এর সময় স্বামী শরিফুল আলমও আহত হয় । পুলিশ আহত শরিফুল আলমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহত শরিফুল আলম নীলফামারী সদর উপজেলার বোটের হাট গ্রামের নুর আলমের ছেলে। জিএমপি কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102