রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

কাশিমপুর কারাগারের কারারক্ষী ইয়াবাসহ আটক 

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে  ১৮৭ পিস ইয়াবাসহ এক কারারক্ষীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ইয়াবা নিয়ে কারাগারে প্রবেশের সময় কারা ফটকে তাকে আটক করা হয়। আটককৃত কারারক্ষী হলেন, ঢাকার ধামরাই থানা বাধানগর এলাকার আব্দুল জলিলের ছেলে শাহিনুল ইসলাম (২৮)। আটক শাহিনুল ইসলাম কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ কারারক্ষী হিসেবে কর্মরত আছে। 
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার আবু সায়েম  জানান, কারারক্ষী শাহিনুর ইসলাম বাহির থেকে কারাগারে প্রবেশের সময়  আরপি গেটের কারারক্ষীরা তাকে তল্লাশি করে। এসময় তার কাছে থেকে ১৮৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে কারারক্ষী শাহিনুর ইসলাম ও উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ জিএমপি কোনাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল মমিন জানান, কারাগারের বাহির থেকে আন্ডার ওয়ারের ভেতর লুকিয়ে ইয়াবা ট্যাবলেট নিয়ে কারাগারের ভেতর প্রবেশ করছিল কারারক্ষী শাহিনুল ইসলাম। একপর্যায়ে কারাগারের প্রধান গেটে দায়িত্বরত কারারক্ষীরা তাকে তল্লাশি করে। এসময় তার আন্ডার ওয়ারের ভেতর থেকে ১৮৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
জিএমপি কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, কারা কর্তৃপক্ষ থানায় খবর দিলে রাত  ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারারক্ষী শাহিনুল ইসলামকে আটক করে। এ ব্যাপারে কোনাবাড়ী থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ২ জুলাই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102