শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

কুড়িগ্রামের সাবেক ছাত্রনেতা মিন্টু হত্যাচেষ্টায় অবশেষে থানায় মামলা

মোঃ বুলবুল ইসলাম,কুুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • সময় কাল : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুকে হত্যা চেষ্টার ঘটনার ২ দিন পর মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে আতাউর রহমান মিন্টু’র পিতা আলতাফ হোসেন সরকার নিজে উপস্থিত হয়ে রাজারহাট থানায় এই মামলা দায়ের করেন। মামলা নম্বর ৬, তারিখ-১৮/০৩/২০২১। হাত কাটা বাঁধনকে ১নং আসামী করে মোট ১১ জনের নাম উল্লেখপূর্বক আরও ৪-৫ জন অজ্ঞাতনামাকে যুবককে আসামি করে এই মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামিরা দীর্ঘদিন থেকে আতাউর রহমান মিন্টুর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এই চাঁদা না পেয়ে আসামিরা গত মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ২টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় সবরুল মাস্টারের বাড়ির পাশে পুকুরের পাড়ে আতাউর রহমান মিন্টুর পথরোধ করে হামলা চালায়। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র নিয়ে কোপ দিয়ে আতাউর রহমান মিন্টুর ডান হাত কব্জি থেকে বিচ্ছিন্ন করে ফেলে।

এ সময় রাম দায়ের কোপে বাম হাতও কব্জি থেকে প্রায় বিচ্ছিন্ন হয়। এছাড়া দু হাঁটুতে কোপ এবং বাম পায়ের হাঁটুর উপর গুরুতর জখম করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। আতাউর রহমান মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের দ্বিতীয় পুত্র এবং জেলা শহরের মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক। তিনি জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। তারা বর্তমানে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের কাঁঠালবাড়ী বাজারের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার বসবাস করেন।

এ প্রসঙ্গে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে পরিদর্শক (তদন্ত) পবিত্র কুমারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত চলছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102