শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

কুড়িগ্রামে করোনার প্রথম টিকা নিলেন সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান

মোঃ বুলবুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
  • সময় কাল : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

সারা দেশের মত কুড়িগ্রামে একযোগে টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। কুড়িগ্রামে করোনা ভাইরাসের (কোভিড-১৯) এর প্রথম টিকা নিলেন কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান।

রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কুড়িগ্রাম সদর হাসপাতালে টিকাদান কক্ষে আনুষ্ঠানিকভাবে তাকে এই টিকা দেওয়া হয়। ভ্যাকসিন গ্রহণ করে সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান বলেন, ‘আমি প্রথম ভ্যাকসিন নিয়েছি জনগণকে অনুপ্রেরণা দেওয়ার জন্য। নিজেকে সুরক্ষা রাখতে এবং এই কর্মসূচী সফল করাই আমাদের উদ্দেশ্য।

কোভিড-১৯ টিকা গ্রহণকারী কুড়িগ্রাম সরকারী কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন বলেন “আমি টিকা গ্রহণ করার পর মহান আল্লাহতায়ালার অশেষ রহমতে ভাল আছি এবং কোন প্রকার অসুবিধা বোধ করিনি। নিজে টিকা গ্রহণ করি এবং অন্যকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করি।”

টিকাদান কর্মসূচির উদ্বোধনে উপস্থিত ছিলেন জেলাপরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব মো: জাফর আলী, কুড়িগ্রামের সাংসদ জনাব পনির উদ্দিন আহমেদ, জেলাপ্রশাসক মো: রেজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান জনাব আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, জেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ সহ প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, জেলায় আজ একযোগে ৯ উপজেলায় ৯টি বুথে ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচী শুরু হয়েছে। রোববার সকাল পর্যন্ত জেলায় প্রায় সাড়ে ৩ হাজার ব্যক্তি ভ্যাকসিন গ্রহণের রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন। এর মধ্যে প্রথম দিন শুধু সদর উপজেলায় ১১৯ জন ভ্যাকসিন গ্রহণ করতে পারেন বলে জানায় স্বাস্থ্য বিভাগ। টিকাদান কর্মসূচী উপলক্ষ্যে বুথগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102