বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

কুড়িগ্রাম বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন

মোঃ বুুলবুল ইসলাম, কুড়িগ্রাম
  • সময় কাল : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ(২৮-০২-২০২১ খ্রি. হতে ০৪-০৩-২০২১. খ্রি. পর্যন্ত) সারা বাংলাদেশের ন্যায় কুড়িগ্রাম-লালমনিরহাট সার্কেলে বিআরটিএ সহকারী পরিচালক (ইন্জিঃ) আলতাব হোসেন দুজন সাধারণ ভোক্তার হাতে ড্রাইভিং লাইসেন্স এবং মোটরযান রেজিস্টেশনের কাগজপত্র তুলে দেওয়ার মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

এ সেবা সপ্তাহে প্রদত্ত সেবা সমূহ:অনলাইনে বিআরটিএ’র সার্ভিস পোর্টালের(bsp.brta..gov.bd) বিআরটিএ সেবা” এন্ডোয়েড মোবাইল এ্যাপ এর মাধ্যমে- ১।ইউজার নিবন্ধনে সহায়তা প্রদান; ২।লার্নার ড্রাইভিং লাইসেন্স প্রদান; ৩।মোটরসাইকেল রেজিস্ট্রেশনের আবেদন গ্রহণ। সহকারী পরিচালক তার উদ্বোধনী বক্তব্যে বলেন, যে এখন থেকে ঘরে বসেই গ্রাহক রা মোবাইল এ্যাপের মাধ্যমে এ সেবা গুলো গ্রহণ করতে পারবে।এতে করে গ্রাহকদের ভোগান্তি অনেকটাই কমে যাবে এবং বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশের পথে আরও একধাপ এগিয়ে যাবে।

অফিস সহকারী -কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক জাবেদুুল ইসলাম বলেন, এটি বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ দপ্তর এখানে আমরা সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত গ্রাহকদের বিভিন্ন সেবা দিয়ে আসতেছি,আগামীতেও আমরা এ ধারা অব্যাহত রাখব।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102