শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

কুড়িগ্রাম সদরে সাড়ে ১৫ কেজি গাজাসহ ১ যুবক আটক

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • সময় কাল : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম শহরের ভোকেশনাল মোড়ে রেলঘুন্টি সংলগ্ন এলাকা থেকে একটি অটোতে তল্লাসি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাজাসহ চালক আঃ কুদ্দুস মণ্ডল (২৬) কে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কে শহরের ভোকেশনাল মোড় এলাকা থেকে ওই অটো চালককে গাজাসহ গ্রেপ্তার করা হয়। কুদ্দুস মণ্ডল নিজের অটোতে সিটের নীচে বিশেষ কায়দায় গাজা সংরক্ষণ করে উলিপুরে যাচ্ছিল। খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জসহ এসআই আহসান, সোহেল, সৌরভ, প্রলয় কুমার, এএসআই আসাদুজ্জামান, মিল্টন ও কনস্টেবল আয়নাল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের নির্দেশনায় অভিযানে অংশ নেয়। গ্রেপ্তারকৃত গাজা ব্যবসায়ী জেলার সীমান্তবর্তী ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মন্ডলটারী গ্রামের মৃত জাহাঙ্গীর মণ্ডলের পুত্র।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাজা ব্যবসায়ীর বাড়ী ফুলবাড়ীতে সে গাজা নিয়ে উলিপুরের দিকে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। এছাড়াও এই চালানের সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102