মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

কৃষকলীগ নেতার কান্ড পর্ব – ১ | উল্লাপাড়া বিরোধপূর্ণ পুকুর দখলের চেষ্টায় কৃষকলীগ নেতা জিন্নার

স্টাফ রিপোর্টার
  • সময় কাল : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৮৫০ বার পড়া হয়েছে

আদালতের নির্দেশ অমান্য করে সিরাজগঞ্জ উল্লাপাড়ায় দলের প্রভাব খাটিয়ে বিরোধপূর্ণ পুকুর দখলের চেষ্টা করছে উপজেলার দূর্গানগর ইউনিয়নের কৃষকলীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী জিন্নাহ। স্থানীয় এই প্রভাবশালী কৃষকলীগ নেতার যোগসাজশে একটি চক্র লক্ষ টাকা মূল্যের ওই পুকুর দখলের পায়তারা করছে বলে লিখিত অভিযোগ পাওয়া গেছে।
পুকুরের মালিক শাহাদাত হোসেন থানায় লিখিত অভিযোগে বলেন, আমার নিম্ন তফসিল বর্ণিত সম্পত্তি (পুকুর) নিয়ে বিবাদীদের সহিত বিরোধ থাকায় আমি ইতোপূর্বে বিবাদীর বিরুদ্ধে ১৪৪ ধারায় এম.আর মামলা নাং- ৬৩/২০২১ দায়ের করি। মামলাটি বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধিন রহিয়াছে। বিজ্ঞ আদালতের নির্দেশ ক্রমে উল্লাপাড়া থানা পুলিশ কর্তৃক শান্তি-শৃঙ্খলা রক্ষা নিশ্চিত করার লক্ষে বিবদীদের প্রতি নোটিস জারি আছে। কিন্তু বিবাদীগন বিজ্ঞ আদেশ অমান্য করিয়া ২০/০৩/২০২১ তারিখে সকাল অনুমান ৮ ঘটিকা হইতে বিবাদীগন নি¤œ তফসিল বর্ণিত পুকুর হইতে মাছ ধরার জন্য স্যালো-মেশিন বসাইয়া পুকুরে পানি সেচ দিয়ে বিবাদীগন পুকুরের মাছ মারিয়া নেয়ার উদ্যোগ নেয়। আমি বাধা দিলে বিবাদীগন নানাধরনের ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করেন এমনকি মারপিট, খুন, জখন সহ আইন-শৃঙ্খলা পরিপন্থি যে কোনো ঘটনা ঘটিতে পারে। এছাড়াও স্থানীয় লোকজন বিস্তারিত ঘটনা জানে।
তফসিল সম্পত্তি থানা- উল্লাপাড়া, জেলা- সিরাজগঞ্জ, মৌজা- পূর্ববামুনগাঁ, জেএল – ২১৪, আর.এস খং- ৪৮, আর.এস দাগ- ১৭২, পরিমান- ২৬ শতক।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার এস.আই রফিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই দিনে আমি স্যালো-মেশিন বন্ধ করে দিয়ে এসেছি। সরকারি ভাবে লিজ নেওয়া পুকুরটির ভিতরে শাহাদত হোসেনের পুকুর হওয়ায় এই ঘটনা ঘটেছে। বিষয়টি আমি উল্লাপাড়া ভুমি অফিস কর্তৃপক্ষকে জানিয়েছি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102