শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

কেশবপুর পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সকলের প্রিয় মুখ তরিকুল ইসলাম

মোঃ কামাল হোসেন, যশোর
  • সময় কাল : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

কেশবপুর পৌরসভা নির্বাচন কে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দোড়-ঝাপ। কেশবপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী তরিকুল ইসলাম এর রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। কাউন্সিলর না হয়েও তিনি সবসময় নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ছিলেন সাধারণ মানুষের সাথে। করোনার এই মহা দূর্যোগেও তিনি রয়েছেন তাদের পাশে। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগন বলেন,আমরা আমাদের এই ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে তরিকুল ইসলাম ভাইয়ের মতো একজন জনপ্রতিনিধি আমাদের পাশে চাই।

ইতোমধ্যে নতুন পুরান ভোটারদের মুখে তার নামটি এলাকায় বেশি উচ্চারিত হচ্ছে। সর্বোপরি মাদক, দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতা নিয়ে-আগামী পৌর সভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের আশা রয়েছে।

স্থানীরা জানান, তিনি আমাদের সকল বিপদ আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তরিকুল ইসলাম ভাইকে পাশে পাই। আসন্ন নির্বাচনে তরিকুল ইসলাম ভাইকেই আমরা ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই। দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদেরকে সেবা অব্যাহত রেখেছেন। রাজনীতিতে রয়েছে তার বলিষ্ঠ অবদান।

দলীয় মনোনয়ন প্রত্যাশী তরিকুল ইসলাম
বলেন, কেশবপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হলে। বঙ্গমাতা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের রােল মডেল হিসেবে পরিনত করব। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা ২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102