বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে করোনা সচেতনতায় প্রশাসন, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের যৌথ প্রচেষ্টা অব্যাহত

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৬৮ বার পড়া হয়েছে

কামরুল হাসান রুবেল,কোম্পানীগন্জ প্রতিনিধি:

নোয়াখালীর জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নির্দেশনায় করোনা প্রতিরোধ এবং সচেতনতায় শুরু থেকে নিরোলস কাজ করে যাচ্ছেন এলাকাবাসী।

মেয়র আবদুল কাদের মির্জার সময়োপযোগী পদক্ষেপ ও করোনা সচেতনতা অমান্যে কঠোরতা নোয়াখালীর বিভিন্ন উপজেলা থেকে অনেকটা নিরাপদ রেখেছে কোম্পানীগঞ্জকে।এবং আজ অবদি কোম্পানীগঞ্জে ৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

তিনি বলেন, জেলা/উপজেলা প্রসাশন,ডাক্তার,সাংবাদিক,দলীয় নেতাকর্মী সবাই হাতে হাত রেখে এক সাথে কাজ করছি। সাধারণ মানুষ কে সচেতন করছি দিন রাত সব সময়। পরিশ্রম করতে হচ্ছে থাকতে হয়েছে মাঠে বিনিময়ে নিরাপদে রয়েছে উপজেলার সাড়ে চার লক্ষ মানুষ ।

পিচিয়ে নেই উপজেলার সাংবাদিক নেতারা পিচিয়ে নেই ফ্রন্ট লাইন যোদ্ধা সংবাদ কর্মিরাও। জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত কাজ করছেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর শুরু থেকে মাঠে রয়েছেন।

কোম্পানীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি হাসান ইমাম রাসেল বলেন মহামারী করোনা ভাইরাস কারনে দিন রাত মাঠে আছে প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ জীবনের ঝুঁকি নিয়ে একটি মাক্স মুখে নিয়ে নিউজ সংগ্রহ কাজে ব্যস্ত,জানি যে কোনও সময় মরণ ভাইরাস আমাদের কেও আক্রমণ করতে পারে তা জেনেও নিরালস্য কাজ করে মানুষ কে সচেতন করতে জেলার এ প্রান্ত থেকে অন্য প্রান্ত ছুটে বেড়াচ্ছি এবং দেশ বাসীর কাছে তুলে ধরছি জেলার অবস্তা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102