শিরোনামঃ
মোদির সঙ্গে বৈঠকে ভবিষ্যৎ সম্পর্কের রূপরেখা ঘোষণা বাণিজ্য বাধা দূর করার আহ্বান প্রধানমন্ত্রীর সব বাড়ির মালিককে করের আওতায় আনতে নতুন পরিকল্পনা রেমিট্যান্সে ভর করে বাড়ল রিজার্ভ হাঁড়িভাঙা আম ও সবজি সংরক্ষণে দেশের প্রথম বিশেষায়িত হিমাগার হবে মিঠাপুকুরে ঢাকার সঙ্গে প্রতিরক্ষা ও নিরাপত্তা চুক্তিতে আগ্রহী রোম। সৌদিপ্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের সব অর্জন বদলে যাচ্ছে বিসিএস পরীক্ষা সলঙ্গায় মরহুম সেরাজুল ইসলাম ও আবু বক্কার চেয়ারম্যানের স্মৃতি স্বরণে ফুটবল টুর্নামেন্ট সলঙ্গার ধুবিল মেহমানশাহী উচ্চ বিদয়ালয়ে পরিক্ষার আগেই অর্থ বানিজ্যের অভিযোগ বিয়ে বাড়িতে উচ্চ আওয়াজে বক্স বাজাকে কেন্দ্র করে আহত-১০ বেনাপোলে ঈদের ছুটিতে ভারত ভ্রমণ, ফেরায় স্থল বন্দরে যাত্রীদের চাপ গরিবের বিচার নেই-গরিবের বিচার ভগবানই করবে! উল্লাপাড়ায় কৃষি মেলার উদ্বোধন সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গতদের পাশে আনসাররা কৃষিতে বকেয়া ভর্তুকি : ১০ হাজার কোটির বন্ড ইস্যু করছে সরকার ঈদকে ঘিরে রেমিট্যান্স বেড়েছে দেশে শেখ হাসিনার দিল্লি সফরের তিন প্রধান কারণ শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ী থানা মহিলাদলের কমিটি ঘোষণা,  সভাপতি স্বর্ণা চাকলাদার,সম্পাদক সেলিনা জামান

কলমের বার্তা / ১৬৪২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী মেট্রো থানা মহিলাদের ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। স্বর্ণা চাকলাদারকে সভাপতি সেলিনা জামানকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।
গাজীপুর মহানগর বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের সভাপতি মিসেস শিরিন চাকলাদার ও সাধারণ সম্পাদক খাদিজা আক্তার বীনা স্বাক্ষরিত প্যাডে এ কমিটির অনুমোদন দেন।
এছাড়াও কোনাবাড়ী মহিলাদলের অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কোহিনূর আক্তার কনক,সহ-সভাপতি ফরিদা বেগম,মিনারা আজাদ,আয়েশা বেগম,খোরশেদা বেগম রেখা,সিনিয়র যুগ্ম সমদক শিউলী বেগম,যুগ্ম সমদক রাহিমা বেগম,কামরুন্নাহার জেসমিন,সুমি আক্তার, সহসাধারণ সম্পাদক রানী আক্তার, সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার তামান্না, সহসাংগঠনিক সম্পাদক সুলতানা বিনতে জিয়া,আসমা আক্তার, দপ্তর সম্পাদক বিথী সালমান,প্রচার সম্পাদক সাবানা আক্তার, কোষাধ্যক্ষ রুম্পা পালোয়ান,অর্থ বিষয়ক সম্পাদক হালিমা,আইন বিষয়ক সম্পাদক মুক্তা বেগম,শিক্ষা বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক রুমি আক্তার, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুন্নী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার, স্বাস্থ্য বিষয়ক
সম্পাদক সোনিয়া আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক রাহেলা বেগম,পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিলুফা,সহ-পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিশিতা বিনতে জিয়া,ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক মীম খানম,সদস্য রাজিয়া খাতুন, রেখা আক্তার, হাফিজা বেগম, মোসা: জাহানারা,সেলিনা বেগম,ঋর্ণা আক্তার,রেশমি আক্তার, সেলিনা আক্তার, তাসলিমা আক্তার,ইতি আক্তার,মোসা:শিরিন আক্তার,মোসা: মাজেদা বেগম, হাসনা বেগম,সাজেদা বেগম,রুমি আক্তার, মৌসুমি বেগম,দুলালী আক্তার,আমেনা বেগম,মোসা: আয়না বেগম,সেতু আক্তার,মুক্তা বেগম,খাদিজা বেগম,কহিনুর বেগম,মংগলী রানী,হাসনা বেগম,ছফুরা।
নবগঠিত কোনাবাড়ী থানা মহিলাদলের সভাপতি স্বর্ণা চাকলাদার বলেন,এই প্রথম কোনাবাড়ী থানা
মহিলাদলের কমিটি হয়েছে। তিনি বলেন, তারুণ্যের প্রতীক দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে যে কোন  আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তত থাকবে কোনাবাড়ী থানা মহিলাদের নেতৃবৃন্দ। সবাইকে নিয়ে এক সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার কথাও জানান তিনি।
586


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর