বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

কোনাবাড়ীতে জার্সি নীট ফ্যাশনে আগুন

বিশেষ প্রতিনিধিঃ
  • সময় কাল : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

গাজীপুরে কোনাবাড়ীতে জার্সি নীট ফ্যাশন লিমিটেড নামের একটি নীটিং কারখানায় অগ্নিকান্ডে পুড়ে গেছে কারখানার মেশিন ও আসবাবপত্রসহ বিপুল পরিমান মালামাল । গতরাত ১২ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট সোয়া ২ ঘন্টায় চেষ্টা আগুন নিয়ন্ত্রেণে আনে । আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি ।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গেলো রাতে কোনাবাড়ি –কাশিমপুর আঞ্চলিক সড়ক সংলগ্ন গাজীপুর মহানগরের কোনাবাড়িতে জার্সি নীট ফ্যাশন লিমিটেড কারখানায় হঠাৎ আগুন ধরে যায় । মুহুর্তের মধ্যে আগুন পুড়ো কারখানায় ছড়িয়ে পড়ে । আগুনে পুড়ে যায়, কারখানার টিনসেডের তৈরি পুরো ঘর , নীটিং মেশিন, সুতা ও সুতাতৈরি আসবাবপত্র । এসময় কারখানার সামনে কয়েকটি দোকানঘরও পুড়ে যায় । খবর পেয়ে  জয়দেবপুর ফায়ার সার্ভিসের তিনটি, কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, ও কাশিমপুর ডিবিএল মিনি ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় সোয়া দুই ঘন্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রেণে আনে ।

গাজীপুর ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, টিনসেডের ওই খানায় আগুনের সূত্রপাতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট রাত সোয়া দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আগুন লাগার কারণ ও ক্ষতি পরিমাণ জানা সম্ভব হয়নি  । তবে তদন্ত সাপেক্ষে সবকিছু জানা যাবে।

 

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102