শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

কোনাবাড়ীতে শ্রমিকলীগের উদ্যোগে মুক্তিযুদ্ধ মন্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

Reportar Name
  • সময় কাল : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২১৩ বার পড়া হয়েছে

মোঃ মোখলেছুর রহমান স্টাফ রিপোর্টার :

গাজীপুর মহানগর কোনাবাড়ী থানা শ্রমিকলীগের উদ্যোগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
আ ক ম মোজাম্মেল হক এমপি ও তার সহধর্মীনি লায়লা আরজুমান্দ বানুর রোগ মুক্তি কামনায় এবং আওয়ামীলীগের প্রয়াত তিন নেতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ জুন) বাদ আছর কোনাবাড়ী থানা শ্রমিকলীগের আয়োজনে ওই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মন্ত্রী ও তার সহধর্মীনি ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে এসেছেন।
দোয়া ও মিলাদ মাহফিলে মন্ত্রী ও তার সহধর্মীনি এবং একান্ত সচিব হাবিবুর রহমানসহ সারাদেশে করোনায় আক্রান্তদের আশু রোগ মুক্তি কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন কোনাবাড়ী উত্তর পাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোশারফ হোসেন। কোনাবাড়ী থানা শ্রমিকলীগের আহবায়ক মোঃ মনোয়ার হোসেন মন্টুর সভাপতিত্বে শ্রমিকলীগ নেতা জাকির হোসেন ও বিএম জালাল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য এম এ খলিলুর রহমান। এছাড়াও আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত
ছিলেন।
উল্লেখ্য করোনা উপসর্গ নিয়ে গত ১১জুন টেষ্ট করা হলে শুক্রবার (১২জুন) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এবং তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর দেহে করোনা পজেটিভ আসে। এছাড়া মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানও করোনায় আক্রান্ত হন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102